জেলা পরিষদে নৌকা পেলেন চন্দন শীল

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল। এরআগেও তিনি জেলা পরিষদের মনোনয়ন প্রত্যাশিত ছিলেন। তবে দলীয় নেতাকর্মীদের নির্দেশনায় দলের অন্য নেতাদের সুযোগ করে দিয়েছেন চন্দন শীল।

 

শনিবার (১০ সেপ্টেম্বর) রাতে কেন্দ্রীয় আওয়ামী লীগের এক বৈঠকে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়ছেন স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ। এরআগে ৪ সেপ্টেম্বর রাজধানীর ধানমন্ডির কার্যালয় থেকে মনোনয়ন ফর্ম সংগ্রহ করে ছিলেন চন্দনশীল। ৭ সেপ্টেম্বর মনোনয়নপত্র জমা দেন।

 

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ জেলা পরিষদে নির্বাচনে তাঁর সাথে মনোনয়ন লড়াইয়ে অংশ নিয়েছিলেন সাবেক চেয়ারম্যান ও বর্তমান প্রসাশক এবং মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, শ্রমিক নেতা মতিন মাস্টারসহ মোট ৭ জন।

 

তফসিল অনুযায়ী, আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ