বিদ্রোহীদের কোনো স্থান নেই যুবদলে: মন্তু

নারায়ণগঞ্জ মেইল: গত বছরের ১৬ নভেম্বর ঘোষনা করা হয়েছিলো নারায়ণগঞ্জ মহানগর যুুবদলের আংশিক আহবায়ক কমিটি। সে ঘোষনার প্রায় চার মাস পেরিয়ে গেলেও এখনও পর্যন্ত সেই পাঁচজনেই আটকে আছে মহানগর যুবদল। তবে খুব শীঘ্রই সুপার ফাইভ থেকে পূর্নাঙ্গ আহবায়ক কমিটি গঠন করা হবে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের। আসছে রমজানের আগেই তা ঘোষনা করা হবে বলে নিশ্চিত করেছেন মহানগর যুবদলের আহবাক মমতাজউদ্দিন মন্তু।

এ বিষয়ে মমতাজউদ্দিন মন্তুু জানান, আমরা মহানগর যুবদলের আাহবায়ক কমিটি পূর্নাঙ্গ করার সকল প্রস্তুতি সম্পন্ন করেছি। খুব শিঘ্রই তা ঘোষনা করা হবে। আসছে রমজানের আগেই তা সম্ভব হবে। আমরা আরো আগেই তা পূর্নাঙ্গ করতে পারতাম কিন্তু আমাদের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল দীর্ঘ ৩৭দিন এই জালিম সরকারের কারাগারে বন্দি থাকায় তা পিছিয়ে যায়।

অপর এক প্রশ্নের জবাবে মমতাজউদ্দিন মন্তু বলেন, পূর্নাঙ্গ আহবায়ক কমিটিতে কোন বিদ্রোহীদের স্থান হবে না। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের নির্দেশে বিদ্রোহীদের কোন স্থান নেই যুবদলে।
উল্লেখ্য, ২০১৮ সালের ১৯ অক্টোবর মাকছুদুল আলম খন্দকার খোরশেদকে সভাপতি, মনতাজ উদ্দিন মন্তুকে সাধারণ সম্পাদক, মনোয়ার হোসেন শোখনকে সহসভাপতি, সাগর প্রধানকে যুগ্ম সাধারণ সম্পাদক ও রশিদুর রহমান রশোকে সাংগঠনিক সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিল। সেই আংশিক কমিটি ঘোষণার প্রায় পাঁচ মাস পর নারায়ণগঞ্জ মহানগর যুবদলের ২০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হওয়ার পরপরই নারায়ণগঞ্জ মহানগর যুবদল রাজপথে বেশ কিছু আন্দোলন সংগ্রামে অংশ নেয়।

২০২১ সালের ১৭ ফেব্রুয়ারি রাতে যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নীরব এবং সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকুসহ কেন্দ্রীয় কমিটি সিদ্ধান্তে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের কমিটি বিলুপ্ত করা হয়।

কমিটি বিলুপ্তির নয় মাস পরে ২০২১ সালের ১৬ নভেম্বর সাবেক কমিটির সাধারণ সম্পাদক মমতাজউদ্দীন মন্তুকে আহ্বায়ক এবং মনিরুল ইসলাম সজলকে সদস্য সচিব করে পাঁচ সদস্যের কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় যুবদল।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ