নারায়ণগঞ্জের কোনো দেবোত্তর সম্পত্তি বেদখল হতে দেবো না: খোকন সাহা

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, নারায়ণগঞ্জে কোনো দেবোত্তর সম্পত্তি কাউকে দখল করতে দিবো না। নারায়ণগঞ্জের কোনো মসজিদ, মন্দির গির্জা তথা যেকোনো উপাসনালয়ের সম্পত্তি বেদখল হবে, সেখানেই আমি প্রতিবাদ জানাবো। দেবোত্তর সম্পত্তি রক্ষায় যেকোনো মামলা আমি বিনা খরচে পরিচালনা করব।

 

 

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সোনারগাঁও উপজেলাধীন বারদী ইউনিয়নের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

 

শুক্রবার (২৫ আগস্ট ) বিকেল তিনটায় বারদী ইউনিয়নের রামেশ্বর দেবমঠ মঠের পুকুরপাড় এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

তিনি বলেন, নারায়ণগঞ্জের একটি দেবোত্তর সম্পত্তি রক্ষা করতে গিয়ে আমি ইতিমধ্যে আমার দলীয় লোকের দ্বারা আইসিটির মামলার আসামি হয়েছি। ইতিপূর্বে আমার বিরুদ্ধে ৪০টি মামলা হয়েছিলো, এটি সহকারে এখন ৪১টি মামলার আমি আসামি হলাম। এ সকল মামলাকে আমি ভয় পাই না। আর নিজেকে সংখ্যালঘু ভাববেন না। এদেশে আমরা সবাই সমান।

 

 

তিনি আরও বলেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে প্রধানমন্ত্রীর মনোনীত প্রার্থীকে আপনারা ভোট দিয়ে নির্বাচিত করবেন। নেত্রী যাকেই মনোনয়ন দেবেন আমরা সবাই তার পক্ষেই কাজ করবো।

 

 

সম্মেলন শেষে উজ্জ্বল কুমার ভৌমিককে সভাপতি ও রিপন চন্দ্র শীলকে সাধারণ সম্পাদক করে বারদী ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা করেন নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন।

 

 

এদিকে বারদী ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সম্মেলনকে ঘিরে পুরো সোনারগাঁ জুড়ে সাজ সাজ বিরাজ করেছিলো। নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক শংকর কুমার দে এবং সাধারণ সম্পাদক শিখন সরকার শিপনের সাংগঠনিক দক্ষতার প্রমাণ মিলেছে বারদী ইউনিয়নের সম্মেলনে। আগত সকলে জেলা পূজা উদযাপন পরিষদ এবং সোনারগাঁও উপজেলা পূজা উদযাপন পরিষদের এই আয়োজনকে সাধুবাদ জানান।

 

 

বারদী শ্রী শ্রী মহাশ্মাশন কমিটির উপদেষ্টা প্রদীপ কুমার বণিক’র সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।

 

 

সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি লোকনাথ দত্ত, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অর্থপেডিক বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী বীরু, সম্মেলনে সম্মানিত অতিথি বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য অধ্যাপক রজত কুমার সুর রাজু।

 

 

বিশেষ অতিথি মহাতীর্থ লাঙলবন্দ স্নান উদযাপন পরিষদের সভাপতি সরোজ কুমার সাহা, নৌ পরিবহন মন্ত্রণালয়ের সাবেক সচিব অশোক মাধব রায়, নারায়ণগঞ্জ জেলা পরিষদের নারী সদস্য রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রীমতি সীমা পাল শিলা, নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক শংকর কুমার দে, সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি বিষ্ণুপদ সাহা, সোনারগাঁ উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক এড. প্রদীপ কুমার ভৌমিক, রূপগঞ্জ উপজেলা কমিটির সভাপতি গনেশ পাল, বন্দরের সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, সিদ্ধিরগঞ্জের সাধারণ সম্পাদক খোকন বর্মন, বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জহিরুল হক, সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস, ইউপি সদস্য মো. নাজমুল।

 

 

এদিকে বিকেল তিনটায় জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ