২৭ সেপ্টেম্বর নারায়ণগঞ্জে সমাবেশ করবে বিএনপি 

নারায়ণগঞ্জ মেইল: আগামী ২৭ সেপ্টেম্বর সরকারের পদত্যাগসহ এক দফা দাবিতে নারায়ণগঞ্জের ফতুল্লা সাইনবোর্ড পাসপোর্ট অফিসের সামনে জনসমাবেশ করবে নারায়ণগঞ্জ বিএনপি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী।

 

সোমবার ( ১৮ সেপ্টেম্বর ) সকাল ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে নারায়ণগঞ্জ বিএনপির জনসমাবেশকে সফল জেলা ও মহানগর বিএনপি’র নেতৃবৃন্দের সঙ্গে প্রস্তুতিমূলক সভা করেছে বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির (ঢাকা বিভাগীয়) সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সালাম আজাদ।

 

সভায় বিএনপি’র ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সালাম আজাদ‌ বলেন, সরকারের পদত্যাগ ও এক দফা দাবিতে আমাদের ধারাবাহিক কর্মসূচি চলছে। এই স্বৈরাচারী সরকারের পতন না হওয়া পর্যন্ত আমরা শান্তিপূর্ণভাবে কর্মসূচি চালিয়ে যাব।

 

তিনি আরও বলেন, আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে যদি এই সরকার পদত্যাগ না করে তাহলে সামনে এই সরকারের পতনকে তরান্বিত করতে কঠোর থেকে কঠোরতর কর্মসূচি পালন করবো। নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ হয়ে আগামী ২৭ সেপ্টেম্বরের জনসমাবেশকে সফল করতে আহ্বান জানান তিনি।

 

এসময়ে উপস্থিত ছিলেন, বিএনপির নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ- সম্পাদক নজরুল ইসলাম আজাদ, সদস্য কাজী মনিরুজ্জামান মনির, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান, মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ