ইংরেজী নববর্ষে সকলকে মহানগর বিএনপির শুভেচ্ছা

প্রেস বিজ্ঞপ্তি: ২০২২ সালকে বিদায় জানিয়ে সবাইকে ইংরেজী নববর্ষের শুভেচ্ছা জানিয়েছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। সেইসাথে নতুন বছরে সকল অপ:শাসন দুর হয়ে বাংলার আকাশে নতুন সূর্য উঠবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন তারা।

শনিবার (৩১ ডিসেম্বর) গণ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির পক্ষে এই শুভেচ্ছা ও অভিনন্দন জানান সংগঠনের আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান এবং সদস্য সচিব এডভোকেট আবু আল ইফসুফ খান টিপু।

বিবৃতিতে তারা উল্লেখ করেন, একটি দেশে যত রকমভাবে স্বৈরাচারী শাসন চালানো যায়, তার সব সীমা অতিক্রম করে ফেলেছে এই অবৈধ সরকার। তাদেরকে আর সে সুযোগ দেয়া যাবে না। দেশের মানুষের কোনো প্রকার মৌলিক অধিকার আজ নেই। এমনকি সত্যের পক্ষে, গণতন্ত্রের পক্ষে রাজপথে দাড়িয়ে কথাও বলা যাবেনা। কথা বলতে গেলেই পুলিশ তাদের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করছে। গণতন্ত্রের আন্দোলন করতে গিয়ে আজ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সারা দেশের কয়েক হাজার নেতাকর্মী বন্দি জীবন কাটাচ্ছে।

অবৈধ সরকারের দু:শাসন থেকে মুক্তির জন্যে এবং সরকারের পদত্যাগ, নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০দফা বাস্তবায়ন ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ নেতৃবৃন্দের মুক্তির দাবিতে আমাদের আন্দোলন চলমান থাকবে। কোনো ভয়-ভীতি রক্তচক্ষুকে আমরা আর ভয় পাইনা। লক্ষ্যে না পৌছানো পর্যন্ত আমরা লড়াই করবো, জয় আমাদের হাতের নাগালেই। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে এদেশে আইনের শাসন প্রতিষ্ঠিত হবে এবং দেশের মানুষ তাদের হারানো অধিকার ফিরে পাবে। সকলকে আবারো ইংরেজী নতুন বছর ২০২৩ সালের শুভেচ্ছা ও অভিনন্দন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ