ছাত্রদল সভাপতি নুর আলমের মৃত্যুতে না:গঞ্জ জেলা বিএনপির শোক

প্রেস বিজ্ঞপ্তি: ভোলায় সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বুধবার (০৩ আগস্ট) বিকেল ৩টায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত নুরে আলমের শ্বশুর আবুল বাসেদ বিষয়টি জানিয়েছেন। এমনকি ভোলা জেলা বিএনপির পক্ষ থেকেও ঘটনার সত্যতা নিশ্চিত করা হয়েছে।

ছাত্রদল সভাপতি নুর আলমের মৃত্যুতে গভীর দু:খ ও শোক প্রকাশ করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি। সংগঠনের ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই শোক জানান। সেইসাথে এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে এর বিচার দাবি করেছেন। অন্যথায় দেশের মানুষকে সাথে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে বলে হুঁশিয়ারিও জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি।

উল্লেখ্য, গত ৩১ জুলাই ভোলায় বিএনপি ও পুলিশের সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ হন জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দলের কর্মী আব্দুর রহিম। পরে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক আব্দুর রহিমকে মৃত ঘোষণা করেন। আর গুলিবিদ্ধ হয়ে আহত নুরে আলমকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেলে তার মৃত্যু হয়।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ

You cannot copy content of this page