প্রয়াত শ্রমিক দল সভাপতি নজরুল ইসলামের মৃত্যুবার্ষিকীতে দোয়া

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, বাংলাদেশের সবচেয়ে ব্যর্থ নির্বাচন কমিশন ছিলো নুরুল হুদা কমিশন। বাংলােেদশের নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে দিয়ে তারা বিদায় নিচ্ছে। আগামীতে আরো একটি প্রহসনের পাতানো নির্বাচন অনুষ্ঠানের জন্যে সরকার তাদের আজ্ঞাবহ লোকদের দিয়েই নির্বাচন কমিশিন গঠন করার উদ্যোগ নিয়েছে। এর প্রমাণ তাদের দলীয় লোকদেরকেই রাখা হয়েছে সার্চ কমিটিতে। এই সরকারের অধীনে বাংলাদেশের কোনো নির্বাচনই আর সুষ্ঠ হবে না। তাই দেশে একটি নির্দলীয় তত্ত্বাবধায় সরকারের কোনো বিকল্প নেই। নির্দলীয় সরকার ছাড়া বিএনেপি আর কোনো নির্বাচনে অংশ নেবে না। রাজপথে আন্দোলন সংগ্রাম করেই আমাদের এ দাবি আদায় করতে হবে।

নারায়ণগঞ্জ জেলা শ্রমিকদলের প্রয়াত সভাপতি নজরুল ইসলামের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ হোসিয়ারি শ্রমিক দলের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুুষ্ঠানে প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সোমবার (১৪ ফেব্রুয়ারি) বাদ আসর নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের তৃতীয় তলায় এ আয়োজন করা হয়।

এডভোকেট সাখাওয়াত বলেন, নারায়ণগঞ্জ জেলা শ্রমিক দলের প্রয়াত সভাপতি নজরুল ইসলাম ছিলেন একজন সাদা মনের মানুষ। ছোট বড় সকলের সাথে ছিলো তার সুসম্পর্ক। নারায়ণগঞ্জে শ্রমিক আন্দোলনের একজন অগ্রসৈনিক ছিলেন তিনি। তার মৃত্যুতে আমরা একজন দক্ষ সংগঠককে হারিয়েছি। মহান আল্লাহ রাব্বুল আলামিন তাঁকে জান্নাতুল ফেরদৌস দান করুন। তার পরিবারের সদস্যদের সহি সালামতে জীবন ধারনের ব্যবস্থা করে দিন, আমিন।

বাংলাদেশ হোসিয়ারি শ্রমিক দলের সভাপতি দলের সভাপতি আ: মতিন ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ সভাপতি মনির হোসেন খান ও জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার। উপস্থিত ছিলেন মহানগর শ্রমিক দলের যুগ্ম আহবায়ক লুৎফর রহমান মন্টু, মরহুম নজরুল ইসলােেমর ছেলে মো: উমর ফারুক, নারায়ণগঞ্জ জেলা শ্রমিক দলের সহ সভাপতি সিরাজউদ্দিন মাদবর, আ: মান্নান মুন্সি, প্রচার সম্পাদক আল আমিন হাওলাদার, সদস্য এআর জামাল, আশিক ফেরদৌস, বন্দর থানা শ্রমিক দলের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর, হোসিয়ারি শ্রমিকদলের সিনিয়র সহ সভাপতিআবে জমজম মোল্লা, সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন বেপারি, পরিবহন শ্রমিক দল নেতা সাহাবুদ্দিন মিয়া, নেওয়াজ আলী,এনায়েতনগর ইউনিয়ন শ্রমিক দলের সাধারণ সম্পাদক সেলিম মাহমুদ, ইসমাইল হোসেন, বাবুল মিয়া, আলম, রায়হান, খোকনসহ নেতৃবৃন্দ।

এ সময় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও প্রয়াত শ্রমিকদল সভাপতি নজরুল ইসলামের বিদেহী আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয় এবং সৃষ্টিকর্তার কাছে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুুস্বাস্থ্য প্রার্থনা করা হয়।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ

You cannot copy content of this page