আজমেরীকে নিয়ে দুস্থদের পাশে থাকার চেষ্টা করি: পারভীন ওসমান

নারায়ণগঞ্জ মেইল : জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং সাবেক এমপি প্রয়াত সাংসদ একেএম নাসিম ওসমানের সহধর্মিনী পারভীন ওসমান দুস্থ অসহায় মানুষের উদ্দেশ্যে বলেছেন, আমরা তো আপনাদের সব আশা পুরন করতে পারবো না। তাই সামান্য কিছু ঈদ উপহার দিয়ে হলেও পাশে থাকি। যাতে ঈদের দিন পরিবারের সবাইকে নিয়ে অন্তত একটু সেমাই খেতে পারেন। অনেক বাধা উপেক্ষা করে প্রতিবছরই আমার ছেলে আজমেরীকে নিয়ে অসহায়দের পাশে থাকার চেষ্টা করি। আাগামীতেও যেন তৌফিক দেয়, দোয়া করবেন।

বুধবার (১৯ এপ্রিল) বিকালে আল্লামা ইকবাল রোডের বাসভবনে দুস্থদের মাঝে ঈদ উপহার বিতরণকালে তিনি এসব কথা বলেন। এসময় দুই হাজার দরিদ্র পরিাবরের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এর প্রতি প্যাকেটে ছিলো, সেমাই, চিনি, তেল, দুধ, পোলাও চাউল। এছাড়াও একই ধারাবাহিকতায় এসব ঈদ উপহার বিভিন্ন এলাকার গরীবদের মাঝে পৌছে দেয়া হবে। বিরতরণের সহযোগীতায় কাজ করবে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, শ্রমিক সংগঠন ও যুবনেতা আজমেরী ওসমানের কর্মী সমর্থকরা।

তিনি আরো বলেন, আমি জানি আপনারা অসহায় আপনাদের সব আশা তো পূর্ণ করা যায় না। তারপরেও আমি ও আমার ছেলে আজমেরী ওসমান মিলে সামান্য কিছু দিলাম। কারণ আপনাদের মুখে হাসি ফুটাতে পারলে আমার পরিবারে সকলের খুব ভালো লাগে। ঈদ উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন, আজমেরী ওসমানের স্ত্রী সাবরীনা ওসমান জয়া।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ