অপশক্তিকে চিহ্নিত করতে হবে: পারভিন ওসমান

নারায়ণগঞ্জ মেইল: ‘আজকে যারা যুবসমাজ আছে, সকলকেই অনুরোধ করছি। তোমরা আমরা সকলে মিলে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করবো। ষড়যন্ত্রকারী ও অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াবো। তোমরা এখন থেকেই এই অপশক্তিকে চিহ্নিত করবে’।

শহরে আল্লামা ইকবাল রোড (কলেজ রোড) এলাকায় বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকালে এক আলোচনা সভায় এ কথা বলেন নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য একেএম নাসিম ওসমানের সহধর্মীনি পারভীন ওসমান।

বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ১০২তম জন্মদিন পারভীন ওসমানের আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানটি হয়।

সভায় পারভীন ওসমান বলেন, আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ১০২তম জন্মদিন। একই সাথে জাতীয় শিশু দিবস। এই মার্চ মাসে বঙ্গবন্ধু ৭ই মার্চ ভাষণ বাঙ্গালীকে অনুপ্রনীত করেছেন। এই মাসেই পেয়েছি আমরা বঙ্গবন্ধুকে। আবার এই মাসেই পেয়েছি আমাদের স্বাধীনতা। আজকে এখানে যারা এসেছেন তাদের প্রতি আমার কৃতজ্ঞতা প্রকাশ করছি।
আজকে আমরা যে বাংলাদেশ পেয়েছি সেটি কেবল বঙ্গবন্ধুর কারণে। আমরা স্বাধীন ভাবে চলতে পারতাম না, আমরা বাংলা ভাষায় কথা বলতে পারতাম না। আমি তরুণ বা আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে বলবো বঙ্গবন্ধু যেভাবে দেশটা স্বাধীন করেছেন, তোমাদের উচিৎ সঠিক ইতিহাস ধারণ করা।

তিনি বলেন, আজকের দিনে বঙ্গবন্ধুসহ তার পরিবারের যারা নিহত হয়েছে সকলের আত্মার মাগফেরাত কামনা করছি। আমি দোয়া করছি জাতির জনকের কণ্যার জন্য তিনি সুস্থ থাকুক ও এই দেশকে আরও এগিয়ে নিয়ে যাক। যুব সমাজের কাছে আমার অনুরোধ তোমরা যদি রাজনীতি করতে চাও, তাহলে সর্ব প্রথম এই দেশকে ভালোবাসো, তারপর দেশের মানুষকে। প্রয়াত নেতা নাসিম ওসমানের মতো দেশকে ভালোবাসতে শিখো। উনি সব চেয়ে বেশী বন্দরবাসীদের পছন্দ করতেন। নাসিম ওসমান সাহেব যদি আরও ১০টা বছর বাচঁতো তাহলে এই বন্দরের চেহারা পাল্টে দিতো। সকলে আমার জন্য দোয়া করবেন। আমি সব সময় আপনাদের পাশে থাকবো।

বক্তব্য পর্ব শেষে কেক কেটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ১০২তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উৎযাপন করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির নেতা আব্দুল কাদির, জাতীয় যুব সংহতি নারায়ণগঞ্জ জেলার আহবায়ক রিপন ভাওয়াল, জাতীয় ছাত্র সমাজ নারায়ণগঞ্জ জেলা সভাপতি শাহাদাত হোসেন রুপু, জাতীয় ছাত্র সমাজ নারায়নগঞ্জ মহানগর সভাপতি শাহ আলম সবুজ, সমাজ সেবক নাসির, মনির, মোক্তার প্রমুখ।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ