জাতির পিতার আদর্শ বাস্তবায়নের শপথ নিতে হবে: এড. হাসান ফেরদৌস জুয়েল

নারায়ণগঞ্জ মেইল: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকীতে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল। এক শুভেচ্ছা বার্তায় নারায়ণগঞ্জবাসী সহ দেশবাসীকে তিনি এই শুভেচ্ছা ও অভিনন্দন জানান। একই সঙ্গে তিনি নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সকল সদস্য ও তাদের পরিবারের সকল সদস্যকেও শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি ও ডায়নামিক আইনজীবী লিডার হিসেবে পরিচিত অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ১৭ই মার্চ। ১৭ই মার্চ মুজিব জন্মবার্ষিকীতে দেশবাসীকে আমি আন্তরিক শুভেচ্ছা জানাই। এই দিনটি বাংলাদেশের আপামর জনগণের জন্য অপরিসীম আনন্দ-উচ্ছাস ও পরম পাওয়ার একটি দিন। আজ থেকে শতবর্ষ আগের এই দিনে বাংলার আকাশে নক্ষত্রের আবির্ভাব হয়েছিল। তিনিই বাঙালি জাতির হাজার বছরের ইতিহাসের শ্রেষ্ঠ সন্তান, বাংলাদেশের স্রষ্টা আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এই দিনটিকে স্মরণীয় করে রাখতে ১৭ মার্চকে জাতীয় শিশু দিবস হিসেবে ঘোষনা করা হয়েছে। এজন্য আমরা জাতির জনকের সুযোগ্য কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি বিনম্র শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

‘তিনি আমাদের সেই আদর্শ নেতা যার জীবন ও কর্ম দেশ ও জাতির গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক পরিমন্ডলেও অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে আছে। তার দিকনির্দেশনায় জাতি পেয়েছে একটি স্বাধীন দেশ, যার কারণে বাংলাদেশ নামের দেশটি বিশ্ব মানচিত্রে পেয়েছে স্থান এবং আমরা পেয়েছি একটি দেশের ঠিকানা। আজকে তারই সুযোগ্য কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশে^র দরবারে মাথা উঁচু করে দাড় করিয়েছেন।’

তিনি আরও বলেন, ১৭ই মার্চ আমাদের প্রাণের নেতা বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে পরম শ্রদ্ধার সাথে স্মরণ করি তার সকল অবদানের কথা। আমরা কোনদিন তার রক্তের ঋণ শোধ করতে পারবো না। মুজিববর্ষে আমি প্রত্যাশা করছি আমাদের জাতীয় জীবনের সর্বক্ষেত্রে বঙ্গবন্ধুর নীতি-আদর্শ-ত্যাগ-তিতীক্ষার প্রতিফলন ঘটুক।

এ ছাড়াও অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল সদস্যের প্রতি শ্রদ্ধা জানিয়ে তাদের আত্মার মাগফেরাত কামনা করেন এবং প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেন।

 

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ

You cannot copy content of this page