সন্ত্রাস ও চাঁদাবাজির বিরুদ্ধে ছাত্রদল নেতা রবিউলের নেতৃত্বে মিছিল

নারায়ণগঞ্জ মেইল: সোনারগাঁও থানা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক পদপ্রার্থী রবিউল ইসলাম প্রধানের নেতৃত্বে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক কারবারিদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।


শুক্রবার (২৭ সেপ্টেম্বর ) বিকালে সোনারগাঁও থানাধীন কাঁচপুর এলাকায় সোনারগাঁও থানা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক মো: রবিউল ইসলাম প্রধান এর নেতৃত্বে সন্ত্রাস ও চাঁদাবাজদের বিরুদ্ধে একটি শান্তিপূর্ণ মিছিল অনুষ্ঠিত হয়।
এ সময় বিভিন্ন ইউনিটের ছাত্রদলের নেতাকর্মীরা ফেস্টুন ও প্লার্কার্ডে সুসজ্জিত হয়ে সন্ত্রাস ও চাঁদাবাজদের বিরুদ্ধে মুহমুহ স্লোগানে চারিপাশ মুখরিত করে তোলে। মিছিলটি কাঁচপুরের ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।


এ সময় উপস্থিত ছিলেন, কাঁচপুর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মো: ফাহিম হোসেন আলী, সিনিয়র যুগ্ম সম্পাদক সবুজ মিয়া, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান ও সাব্বির রহমান, সহ -সভাপতি জুয়েল মিয়া, সহ সাংগঠনিক মিনহাজ, সদস্য রাশেদ,পারভেজ, ওমর, সাকিব, ফাহিম, সোহান, সাদিপুর ইউনিয়ন ছত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মাসুৃম, যুগ্ম সম্পাদক মনসুর আলী, রহমান , সাইফুল,সাগর, জামপুর ইউনিয়ন ছাত্রদল নেতা সাইফুল ইসলাম, নাহিদুল ইসলাম, শরীফ, বক্কর, নোয়াগাওঁ ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম সম্পাদক জুনায়েদ রাব্বি, তানভীর হোসেন,সজীব হোসেন, রায়হান,জিয়ামিন,রিফাত,সোহেল,বাপ্পি,রবিন,পারভেজ,সুজন, একান্ত সাউদ, আকাশ, আবির, রায়হান,,বিল্লাল,
রুপগঞ্জ থানা ছত্রদল নেতা সাগর,জিসান,রাকিব,
সোনারগাঁও থানা ছাত্রদল নেতা আহম্মেদ প্রধান,সাজিদ প্রধান, আইমান প্রধান,রোমান,অলী, ও ফতুল্লা থানা ছাত্রদল সুমন খান, সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ