মমতাজউদ্দিন মন্তুকে যুবদল নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা

নারায়ণগঞ্জ মেইল: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু নারায়ণগঞ্জ মহানগর আওতাধীন বিভিন্ন থানা ও ওয়ার্ড যুবদলের নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন।

শুক্রবার ( ২৪ ফেব্রুয়ারি ) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে মমতাজ উদ্দিন মন্তুর বাসভবনে এসে সৌজন্য সাক্ষাৎ করেন নারায়ণগঞ্জ সদর, সিদ্ধিরগঞ্জ ও বন্দর থানা যুবদলের নেতাকর্মীরা। বিভিন্ন থানা ও ওয়ার্ড যুবদলের নেতা-কর্মীরা ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং ফুলের মালা পড়িয়ে দেন ।

এসময়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু অনুভুতি প্রকাশ করে বলেন, আমি বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী খালেদা জিয়া ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু এবং সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম মুন্নাকে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরও বলেন, ফ্যাসিস্ট সরকারের কবল থেকে এদেশের গণতন্ত্রকে মুক্ত করতে রাজপথে আন্দোলন চালিয়ে যাচ্ছে যুবদল। যুবদলের নতুন কমিটির নেতৃত্বে দেশনেত্রী খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশিত গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলন আরো বেগবান হবে। জাতীয়তাবাদী আদর্শের সৈনিকদের গ্রেপ্তার, মামলা, হামলা দিয়ে দমিয়ে রাখা যাবে না। নতুন কমিটি গঠনের করার ফলে যুবদলের প্রত্যেকটি কমিটি আরও শক্তিশালী হবে। নব গঠিত কমিটির নেতৃত্বে রাজপথের আন্দোলনে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীরা আরও শক্তিশালী ও ঐক্যবদ্ধ হয়ে বেগমান করে তুলবে ইনশাল্লাহ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ