সাখাওয়াত-টিপুর নেতৃত্বে সাত ইউনিয়নে মহানগর বিএনপির পদযাত্রা 

নারায়ণগঞ্জ মেইল: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে নারায়ণগঞ্জের সদর ও বন্দর উপজেলার সাত ইউনিয়নে গ্যাস, বিদ্যুৎ, চাল ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে, গণতন্ত্র পুনরুদ্ধার এবং সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবীতে ইউনিয়ন পদযাত্রা কর্মসূচি ও লিফলেট বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ( ১১ ফেব্রুয়ারি ) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু’র নেতৃত্বে গাড়ি বহর নিয়ে নারায়ণগঞ্জ সদও থানার দুইটি ও বন্দর উপজেলার পাঁচটি ইউনিয়নে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে পদযাত্রা কর্মসূচি পালন করা হয়।

এসময়ে বিদ্যুৎ, চাল ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে, গণতন্ত্র পুনরুদ্ধার এবং সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবী লিফলেট বিতরণ করা হয়। পদযাত্রায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদল, মহিলা দল, কৃষকদল, মৎস্যজীবী দল, তাঁতীদলসহ বিএনপি’র অঙ্গসংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি প্রত্যেকটি ইউনিয়নের সাধারণ জনগণও সম্পৃক্তভাবে অংশগ্রহণ করেন।

কর্মসূচির শুরুতে সকাল সাড়ে নয়টায় নারায়ণগঞ্জ সদর থানাধীন আলীরটেক ইউনিয়নে পদযাত্রার মধ্যদিয়ে দিনের কর্মসূচি শুরু করা হয়। পরে সকাল সাড়ে ১০টায় গোগনগর ইউনিয়ন। এরপর বিকেল তিনটায় মদনপুর ইউনিয়ন থেকে শুরু করে ধামগড় ইউনিয়ন, মুছাপুর ইউনিয়ন এরপর বন্দর ইউনিয়নে এবং সবশেষ কলাগাছিয়া ইউনিয়নে পদযাত্রার মধ্যদিয়ে দিয়ে দিনব্যাপী কর্মসূচি সমাপ্ত হয়। এসময় পদযাত্রায় মহানগর বিএনপি আওতাধীন নারায়ণগঞ্জ সদর ও বন্দর উপজেলা বিএনপি অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা ফেস্টুন- ব্যানারে সুসজ্জিত হয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি চাই এবং সরকারের পদত্যাগ ও গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০দফা দাবিতে শ্লোগান দেন।

পদযাত্রায় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. সরকার হুমায়ূন কবির, মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, ফতেহ রেজা রিপন, সদস্য এড. আনোয়ার প্রধান, ডা. মজিবুর রহমান, মাসুদ রানা, মাহমুদুর রহমান, বরকত উল্লাহ, সাখাওয়াত ইসলাম রানা, শাহিন আহমেদ, মাকিত মোস্তাকিম শিপলু, ফারুক হোসেন, মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক শাহেদ আহমেদ, মহানগর যুবদল নেতা মাজহারুল ইসলাম জোসেফ, বিএনপি নেতা মাজহারুল ইসলাম হিরণ, নাজমুল হক রানা, নাজমুল হক, হারুন উর রশিদ লিটন, নজরুল ইসলাম সরদার, আবুল হোসেন রিপন, মহি উদ্দিন শিশির, নাসির উদ্দিন টিপু, বাবু খান, সাইফুল ইসলাম বাবু, হিরা সরদার, আলীরটেক ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন বিএনপির সমন্বয়ক শাহাদুল্লাহ মুকুল, সহ- সমন্বয়ক নজরুল ইসলাম, গোগনগর ইউনিয়ন বিএনপির সভাপতি আক্তার হোসেন, ধামগড় ইউনিয়ন বিএনপির সমন্বয়ক জাহিদ খন্দকার, মদনপুর ইউনিয়ন বিএনপির সমন্বয়ক মামুন ভূইয়া,বন্দর ইউনিয়ন বিএনপির সহ – সমন্বয়ক সম্রাট হাসান সুজন, মুছাপুর ইউনিয়ন বিএনপির সমন্বয়ক তাঁরা মিয়া, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা সাখাওয়াত ইসলাম রানা, মমিনুর রহমান বাবু, মহানগর শ্রমিকদলের আহ্বায়ক এস এম আসলাম, সদস্য সচিব ফারুক হোসেন, মহানগর মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়না, মহানগর তাঁতীদলের আহ্বায়ক মীর আলমগীর হোসেন, সদস্য সচিব ইকবাল হোসেন, মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর, সাধারণ সম্পাদক রাহিদ ইসতিয়াক শিকদার, কৃষক দল নেতা মনোয়ার হোসেন সোহেল, মহানগর ওলামা দলের সভাপতি হাফেজ মামুনসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ