উৎসব মুখর পরিবেশে গোগনগর বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলন সম্পন্ন

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ইতিহাসে এই প্রথম সম্পূর্ণ গণতান্ত্রিক প্রক্রিয়া উৎসব মুখর পরিবেশের মধ্যদিয়ে কাউন্সিলর ভোটারদের ভোটাভুটির মাধ্যমে নারায়ণগঞ্জ সদর থানাধীন গোগনগর ইউনিয়ন বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

এতে সভাপতি নির্বাচিত হয়েছেন আক্তার হোসেন ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন মিয়াজী নির্বাচিত হয়েছেন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. লিমন। নির্বাচন শেষে ফলাফল ঘোষণা করেন বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন।

 

শনিবার ( ১৯ নভেম্বর ) বিকেল তিনটা থেকে সন্ধ্যা পর্যন্ত গোগনগর ইউনিয়নের সৈয়দপুর কেন্দ্রীয় ঈদগাহ সংলগ্ন বালুর মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে ১২৬জন কাউন্সিলরদের মধ্যে ১২১জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। অনুপস্থিত ছিলেন ৫জন।

 

বিকেল তিনটায় জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়।

 

এদিকে গোগনগর ইউনিয়ন বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে গোগনগরে উৎসব মুখর পরিবেশে অবিরাজ করেছে । দুপুর থেকেই গোগনগর ইউনিয়নের ৯টি ওয়ার্ড বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ব্যানার- ফেস্টুনে সু-সজ্জিত হয়ে খালেদা জিয়ার মুক্তি চাই শ্লোগানে শ্লোগানে খন্ড খন্ড মিছিল নিয়ে সম্মেলন মঞ্চে হাজির হতে থাকেন। বিকেল তিনটার মধ্যেই নেতাকর্মীরা সম্মেলন মঞ্চে হাজির হয়ে সাফল্য মন্ডিত করে তোলেন।

 

গোগনগর ইউনিয়ন বিএনপির সমন্বয়ক নজরুল ইসলাম সরদারের সভাপতিত্বে ও সহ- সমন্বয়ক জাহাঙ্গীর হোসেন মিয়াজী’র সঞ্চালনায় দ্বি- বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, উদ্বোধক নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, প্রধান বক্তা নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. সরকার হুমায়ূন কবির, মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, ফতেহ রেজা রিপন, এম এইচ মামুন। এছাড়াও আরও উপস্থিত ছিলেন মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এড. রফিক আহমেদ, ডা. মজিবুর রহমান, মাসুদ রানা, এড. এইচ এম আনোয়ার প্রধান, মাকিত মোস্তাকিম শিপলু, শাখাওয়াত ইসলাম রানা, জেলা মহিলা দলের সভানেত্রী রহিমা শরীফ মায়া, মহানগর মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়না প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ