নগরীতে মহানগর বিএনপির বিক্ষোভ

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে দুদকের একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে নগরীতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

এসময়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে মহানগর বিএনপির বিক্ষোভ মিছিলে মহানগর যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, মহিলা দলসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেছে ।

বিক্ষোভ মিছিলে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে বিভিন্ন স্লোগান দেন এবং মামলা প্রত্যাহারের দাবি জানান। এছাড়াও কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবিও শ্লোগান দেন তারা।

বুধবার ( ২ নভেম্বর ) বিকেল তিনটায় দিকে নগরীতে এ বিক্ষোভ মিছিল বের করে মহানগর বিএনপির নেতৃবৃন্দ। বিক্ষোভ মিছিলটি মিশন পাড়া থেকে শুরু করে চাষাঢ়া চত্বর হয়ে হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের অপর দিকে নিউ সমবায় ভবনের সামনে এসে শেষ হয়।

এসময়ে বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, এম এইচ মামুন, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ডা. মজিবুর রহমান, বরকত উল্লাহ, মাকিত মোস্তাকিম শিপলু, কামরুল হাসান চুন্নু সাউদ, শাহিন আহমেদ, মাহমুদুর রহমান, মাসুদ রানা, ফারুক হোসেন, মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ, সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ,সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু, সহ- সভাপতি শাহিন শরিফ, সাংগঠনিক সম্পাদক শেখ মাগফুর ইসলাম পাপন, যুবদল নেতা শহিদুল ইসলাম, রিপন, সাইফুল ইসলাম আপন, সম্রাট হাসান সুজন, পারভেজ খান, আরমান হোসেন, মানিক, মহানগর শ্রমিক দলের আহ্বায়ক এস এম আসলাম, মহানগর মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়না, মহানগর ওলামা দলের সভাপতি হাফেজ মামুনসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ