বৃহস্পতিবার হচ্ছেনা মহানগর যুুবদলের বিক্ষোভ সমাবেশ

নারায়ণগঞ্জ মেইল: দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে সারাদেশে লাগাতার কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। কিন্তু প্রশাসনের অনুমতি না পাওয়ায় পূর্ব নির্ধারিত সে কর্মসূচি স্থগিত করা হয়েছে। প্রশাসনের অনুমতি সাপেক্ষে পরবর্তীতে কর্মসূচি আয়োজন করা হবে বলে নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মমতাজউদ্দিন মন্তু।

এ বিষয়ে মমতাজউদ্দিন মন্তু নারায়ণগঞ্জ মেইলকে বলেন, দেশব্যাপী দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে লাগাতার কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার নারায়ণগঞ্জ মহানগর যুবদলের বিক্ষোভ কর্মসূচির দিন নির্ধারিত ছিলো। নারায়ণগঞ্জের চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে এই কর্মৃসূচি আয়োজনের জন্যে আমরা সিটি কর্পোরেশন ও পুলিশ প্রশাসনের কাছে অনুমতি চাইলে তা পাওয়া যায়নি। তাই বৃহস্পতিবারের বিক্ষোভ সমাবেশ আপপাতত স্থগিত করা হয়েছে। যুবদল কেন্দ্রীয় কমিটির সাথে আলোচনা করে কর্মসূচির পরবর্তী দিন নির্ধারন করা হবে।

প্রসঙ্গত, দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতির প্রতিবাদে দেশব্যাপী লাগাতার কর্মসূচি পালন করছে বিএনপি। কেন্দ্রীয় কমৃসূচির অংশ হিসেবে ইতিমধ্যে নারায়ণগঞ্জ জেলা বিএনপি, মহানগর বিএনপি এবং জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল চাষাঢ়া শহীদ মিনারে বিক্ষোভ সমাবেশের কর্মসূচি পালন করেছে। বৃহস্পতিবার ১০ মার্চ মহানগর যুবদলের বিক্ষোভ কর্মসূচি পালন করার কথা ছিলো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ