আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে মাঠে নামছে সোনারগাঁ বিএনপি!

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা নির্বাচন নিয়ে প্রধান দুটি দল আওয়ামী লীগ এবং বিএনপির মাঝে সেতু বন্ধন তৈরি হতে যাচ্ছে। যদিও কাগজে-কলমে এই নির্বাচনে অংশ নিচ্ছে না বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কিন্তু নেপথ্যে থেকে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কাজ করবে সোনারগাঁ বিএনপি একটা বৃহৎ অংশ ইতিমধ্যেই দু পক্ষের মধ্যে সমঝোতা হয়ে গেছে বলে জানা গেছে।


ঘটনার বিবরনে প্রকাশ, সারাদেশে উপজেলা নির্বাচনের হাওয়া বইছে। নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা নির্বাচনে এবারো প্রার্থী হচ্ছেন থানা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম। গতবার দলীয় মনোনয়ন না পেলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়াই করেছিলেন কালাম। এবার দল থেকে নির্দিষ্ট কাউকে মনোনয়ন দেয়া হচ্ছে না। এবারও প্রার্থী হচ্ছেন মাহফুজুর রহমান কালাম।


গত উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের কালামের পক্ষে নির্বাচনী প্রচারণায় সরাসরি অংশ নিয়েছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন। এবারও কালামের পক্ষে নির্বাচনী মাঠে নামবেন তিনি। সেই সাথে সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান ও তার পুত্র সাইদুল ইসলাম সজীব এমন বিএনপি নেতা বিডিআর রফিক নেপথ থেকে কালামের পথে কাজ করবেন বলে জানা গেছে ইতিমধ্যেই আজহারুল ইসলাম মান্নানের বসুন্ধরার বাসায় কালামের সাথে নির্বাচনী পরিকল্পনা নিয়ে কয়েক দফা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। মোশারফ এবং বিডিআর রফিক সরাসরি অংশ নিলেও মান্নানের এবং তার পুত্র প্রকাশ্যে আসবেন না তবে তাদের নেতাকর্মীদের দিয়ে কালামকে বিজয়ী করতে শেষ পর্যন্ত চেষ্টা করবেন এমনটাই জানা গেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ