নব গঠিত মহানগর বিএনপির আহ্বায়ক কমিটিকে সোনারগাঁ উপজেলা যুবদলের শুভেচ্ছা

সংবাদ বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খানকে আহ্বায়ক ও সাবেক সাংগঠনিক সম্পাদক এড. আবু আল ইউসুফ আলী খান টিপুকে সদস্য সচিব করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ৪১ সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়ায় বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে নতুন কমিটিতে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সোনারগাঁ উপজেলা যুবদলের আহবায়ক সহিদুর রহমান স্বপন।

এক শুভেচ্ছা বার্তায় সহিদুর রহমান স্বপন বলেন, মহানগর বিএনপির নতুন কমিটিতে রাজপথের ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করা হয়েছে। মহানগর বিএনপির নতুন আহ্বায়ক কমিটি গঠনের করার ফলে থানা ও ওয়ার্ড পর্যায়ের প্রত্যেকটি কমিটি আরও শক্তিশালী হবে। নতুন নেতৃত্বে ঘুরে দাঁড়াবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নেতাকর্মীরা। মহানগর বিএনপির নতুন কমিটির নেতৃত্বে দেশনেত্রী খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশিত গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলন সংগ্রাম রাজপথে আরো বেগবান হবে বলে আমরা আশা ব্যক্ত করছি।

প্রসঙ্গত, গত মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিদ্যমান কমিটি বিলুপ্ত করে মহানগর বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খানকে আহ্বায়ক ও সাবেক সাংগঠনিক সম্পাদক এড. আবু আল ইউসুফ আলী খান টিপুকে সদস্য সচিব করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ৪১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ