সোনারগাঁ থানা ছাত্রদলের সদস্য সচিব উধাও!

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের আওতাধীন সোনারগাঁ উপজেলা ছাত্রদলের সদস্য সচিব জহিরুল ইসলাম জনিকে নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে নেতাকর্মী এবং স্থানীয়দের মাঝে। গত প্রায় ১৫ দিন যাবত তাকে কোথাও দেখা যাচ্ছেনা এমনকি তার নিজ বাড়িতেও তাকে পাওয়া যাচ্ছে না। এ সময়ের মাঝে ঢাকা-নারায়ণগঞ্জ মিলে বেশ কয়েকাটা বড় বড় প্রোগ্রামেও ছিলো সে অনুপস্থিত। তাই তাকে নিয়ে মুখরোচক কিছু গুঞ্জন তৈরী হয়েছে। অনেকে বলছেন তিনি গত সাত তারিখে বাংলাদেশ ছেড়ে সৌদি আরব চলে গেছেন, কেউবা বলছেন রাজনীতি ছেড়ে আত্মগোঁপনে আছেন। তবে তার সন্ধান করে সদুত্তর মেলেনি কোথাও।

সোনারগাঁ ছাত্রদলের নেতাকর্মী সূত্রে জানা যায়, গত প্রায় ১৫/২০ দিন যাবত উপজেলার সদস্য সচিব জহিরুল ইসলাম জনিকে সাংগঠনিক কর্মকান্ডগুলিতে পাওয়া যাচ্ছে না। তার মোবাইল নাম্বার বন্ধ। তার নিজ এলাকা কাঁচপুরে গিয়েও সন্ধান মেলেনি জনির।

নেতাকর্মীরা বলেন, আমরা তার বাড়িতে গিয়েছি কিন্তু তার পরিবারের পক্ষ থেকে একেকবার একেকরকম কথা বলা হচ্ছে। তবে সেখানকার অনেকে বলেছে জনি সাত তারিখে সৌদি আরব চলে গেছে। যদি তাই হয় তবেতো সাংগঠনিকভাবে ব্যবস্থা নিতে হবে। এ রকম গুরুত্বপূর্ণ পদ তো আর খালি ফেলে রাখা যায়না। তাই এ বিষয়ে মিমাংসা করতে জেলা ছাত্রদলের হস্তক্ষেপ চেয়েছেন তারা।

এ বিষয়ে জানতে চাইলে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি আরিফুর রহমান মানিক নারায়ণগঞ্জ মেইলকে বলেন, বিষয়টি আমিও শুনেছি। তাছাড়া গত কয়েকটা প্রোগ্রামেও তাকে দেখিনি। আমি জেলার সেক্রেটারীকে জিজ্ঞেস করেছিলাম, সে আমাকে বলেছে অসুস্থ আছে। তবে বিষয়টি স্পর্শকাতর হওয়ায় আমি দ্রুতই এ বিষয়ে ব্যবস্থা নেওয়ার চেষ্টা করবো। সোমবার সোনারগাঁয়ে ছাত্রদলের একটি প্রোগ্রাম আছে, সেখানে বিষয়টি আলোচনা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ