সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে শহীদ জিয়ার শাহাদাতবার্ষিকী পালন

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সোনারগাঁ থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে মিলাদ দোয়া ও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। রবিবার (৫ জুন) বাদ জোহর কাঁচপুর সিনহা স্কুল এন্ড কলেজের সামনে এ আয়োজন করা হয়।

সোনারগাঁ থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সালাউদ্দিন সালুর সভাপতিত্বে অনুষ্ঠিত আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অধ্যাপক ওয়াহিদ বিন ইমতিয়াজ বকুল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপি আহবায়ক কমিটির সদস্য শাহ আলম মুকুল, সোনারগাঁও উপজেলা যুবদলের আহবায়ক শহিদুর রহমান স্বপন।

সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব নাছির উদ্দীন ও সিনিয়র যুগ্ম আহবায়ক হাজী পিয়ার হোসেন নয়নের সঞ্চানলায় অনুষ্ঠিত আয়োজনে প্রধান বক্তা ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদত সায়েম।

উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি সাখাওয়াত হোসেন মোল্লা, সহ- সভাপতি জাকারিয়া সালেহ স্বপন, সোনারগাঁও পৌরসভা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ফারুক আহম্মদে, সদস্য সচিব মোশারফ হোসেন, সোনারগাঁ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আশরাফ মোল্লা, আশরাফ প্রধান, সোনারগাঁও উপজেলা তাতীদলের সিনিয়র সহ-সভাপতি হাজী রুহুল আমিন, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি হারুন উর রশিদ মিঠু, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মশিউর রহমান শান্ত, সোনারগাঁও উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মোঃ জাকারিয়া ভূইয়া, সোনারগাঁও পৌরসভা ছাত্রদলের আহ্বায়ক ফরহাদ শিকদার, সিনিয়র যুগ্ম আহবায়ক মিজানুর রহমান।

আরো উপস্থিত ছিলেন রুপগঞ্জ স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রফিকুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহবায়ক হাফিজুর রহমান, যুগ্ম আহবায়ক রাসেল আহম্মদে, মোমেন ভূইয়া, জাহিদ আমির, ইলিয়াস ভূইয়া, শহীন ভান্ডার, সোলেয়মান, তারব পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব নাইম মিয়া, সিনিয়র যুগ্ম আহবায়ক রায়হান মীর, সদস্য ইলিয়াস মিয়া, নাইম খান।

এ সময় বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য কামনায় দোয়া ও মোনাজাত করা হয় এবং দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ