মহানগর যুবদলের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে: সহিদুল

নারায়ণগঞ্জ মেইল: আওয়ামীলীগের সাথে আঁতাতকারী ও যুবদলে বিশৃঙ্খলাকারী কতৃক নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মমতাজউদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের বিরুদ্ধে অশ্লিল অশালীন ও কুরুচিপূর্ন মন্তব্যের বিরুদ্ধে প্রতিবাদ সভা করেছে সিদ্ধিরগঞ্জ থানা যুবদল। শুক্রবার (১১ নভেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জের এনায়েতনগর এলাকায় এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম বলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদল অতীতের চেয়ে এখন অনেক বেশি শক্তিশালী ও ঐক্যবদ্ধ। আহবায়ক মমতাজউদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে মহানগর যুবদলের প্রতিটি নেতাকর্মী রাজপথে জীবন বাজি রেখে আন্দোলন সংগ্রাম করে যাচ্ছে। বিভিন্ন কর্মসূচিতে ঢাকা কিংবা নারায়ণগঞ্জের রাজপথে মহানগর যুবদল উল্লেখযোগ্য ভূমিকা রেখে আসছে। আমাদের মাঝে কোনো বিভেদ বিভক্তি নেই। আওয়ামীলীগের মদদে একটি কুচক্রি মহল মহানগর যুবদলের ঐক্যে ফাটল ধরাতে ঘড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এসব ষড়যন্ত্রকারীদের হুঁশিয়ার করে দিয়ে বলতে চাই, মহানগর যুবদলের বিরুদ্ধে যে কোনো ষড়যন্ত্র রাজপথে মোকাবেলাা করা হবে এবং এর দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে।

প্রতিবাদ সভা শেষে একটি বিক্ষোভ মিছিল সিদ্ধিরগঞ্জের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

প্রতিবাদ সভায় ইপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন যুবদল নেতা সহিদুল ইসলাম, আরমান হোসেন, শাহজালাল কালু, মোঃ ইব্রাহিম (১),ওসমান গনি, মোফাজ্জল হোসেন আনোয়ার,শরিফ হোসেন, ইব্রাহিম (২), রবিউল ইসলাম, ফারুক, আঃ কাদির, শেখ জামাল, রাজু, রজব,আরাফাত, জামাল, নুরুজ্জামান, রেজাউল করিম দিপু,বাদসা মিয়া,শফিক হোসেন, মামুন, আসিক,সালাউদ্দিন, শাহ আলম,আসাদসহ সিদ্ধিরগঞ্জ থানার বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ