নিরাপদ নারায়ণগঞ্জ গড়তে সকলের সহযোগিতা চাই: এসপি

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেছেন, নারায়ণগঞ্জ জনবহুল এলাকা। প্রতি পাঁচ হাজার মানুষের জন্য এখানে একজন করে পুলিশ সদস্য রয়েছেন। এই অল্প সংখ্যক পুলিশ দিয়ে এই বিশাল জনগোষ্ঠির  সেবা নিশ্চিত করা সম্ভব নয়। তারপরও নারায়ণগঞ্জবাসীকে আমরা সর্বোচ্চ সেবা নিশ্চিতে কাজ করে যাচ্ছি। পুলিশের সেবা ঘরে ঘরে পৌঁছে দিতে বিট পুলিশিং কার্যক্রম ও কমিউনিটি পুলিশিং ফোরামের কমিটি গঠনের মাধ্যমে সাধারণ মানুষের সাথে পুলিশের সমন্বয় বৃদ্ধি করার চেষ্টা চালিয়ে যাচ্ছি। সমাজের অপরাধ দমনে পুলিশের পাশাপাশি কমিউনিটি পুলিশিংয়ের সদস্য, জনপ্রতিনিধি এবং রাজনীতিবীদদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। পুলিশের একার পক্ষে কোন সমস্যাই সমাধান করা সম্ভব না। সকলের সহযোগিতায় একটি সুন্দর ও নিরাপদ নারায়ণগঞ্জ গড়ে তুলতে চাই।

মঙ্গলবার (১৫ মার্চ) বিকেলে ফতুল্লা মডেল থানা কর্তৃক আয়োজিত ‘ওপেন হাইজ ডে’ ও নব-গঠিত ফতুল্লা থানা কমিউনিটি পুলিশিং ফোরামের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পুলিশ সুপার বলেন, নারায়ণগঞ্জে যানজটের সদস্যা দীর্ঘদিন ধরেই। মুলত ঢাকা-চাষাড়া ও মুক্তারপুর-চাষাড়া সড়কে বিভিন্ন পরিবহন চলাচলে রুট পারমিট দিলেও গাড়ি রাখার কোন ষ্ট্যান্ড নেই। সকল গাড়ি চাষাড়া এসে জমায়েত হয়। এখন বাস সরিয়ে দিলে সাধারণ মানুষ ঢাকা ও মুন্সিগঞ্জ যাতায়াত করবে কিভাবে। তাই আগে পরিবহন স্ট্যান্ডের বিষয়টিও নগর পরিকল্পনায় থাকা জরুরী।

তিনি বলেন, এই মার্চ মাস স্বাধীনতার মাস। এই মাসে যদি আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ না করি, তাহলে হয়তোবা আমরা নিজেকে অকৃতজ্ঞই মনে করবো। কারন তিনি না হলে আমরা এ রকম একটি স্বাধীন ও সার্বভৌম দেশ পেতাম না।

পুলিশ সুপার বলেন, আমি বিশ্বাস করি করোনার সময়ের মতো এখনো আমরা এক সাথে কাজ করে সকল সমস্যা সমাধান করতে পারবো। শুধু আপনাদের সকলের সহযোগীতা চাই। কথা এবং কাজে মিল থাকতে হবে। আজকে বলে গেলোম কালকে আবার ভুলে গেলোম, সেটা চলবে না। আমি জনগনের জন্য কতটুকু করতে পেরেছি, সেটাই আমার স্বার্থকতা।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামানের সঞ্চলনায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রিফাত ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার (প্রসিকিউশন) শাওন শায়লা, অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মো. নাজমুল হাসান, ফতুল্লা থানা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমূখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ