রাজনৈতিক মামলায় সহিদুলসহ চার বিএনপি নেতা কারাগারে

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার একটি রাজনৈতিক মামলায় যুবদল নেতা সহিদুল ইসলামসহ চারজনকে জামিন আবেদন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। সোমবার (৬ মার্চ) নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ আসসামস জসলুল হোসেন এই আদেশ দেন। উচ্চ আদালত থেকে নেয়া আগাম জামিনের মেয়াদ শেষ হলে নিম্ম আদালতে আত্মসমর্পনের পর ৫ বিএনপি নেতা জামিন আবেন করলে আদালত একজনের জামিন মঞ্জুর করে বাকি চারজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামী পক্ষের আইনজীবী এডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, গত ১০ ডিসেম্বর ঢাকা বিভাগীয় সমাবেশের পূর্বে সারাদেশে বিএনপির নেতাকর্মীদেও বিরুদ্ধে অসংখ্য মিথ্যা ও গায়েবী মামলা দায়ের সরকার। তেমনি একটি মিথ্যা ও গায়েবি মামলায় আজ বিএনপির চার নেতাকে জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে বিএনপি নেতাকর্মীদেও মুক্তি দাবি করছি।

জামিন আবেদন করেন ২নং ওয়ার্ড বিএনপির সভাপতি জাহাঙ্গির আলম, সিনিয়র সহ সভাপতি গুলজার হোসেন, সহ সভাপতি রাজা মিয়া, ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি আফজাল হোসেন ও মহানগর যুবদলের সাবেক সহ সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম। এর মাঝে ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি আফজাল হোসেনের জামিন আবেদন মঞ্জুর হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ