আদালতে বিএনপি নেতাকর্মীদের মিলনমেলা

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ সদর, ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ, বন্দর, রূপগঞ্জ ও সোনারগাঁ থানার পুলিশের দায়েরকৃত পৃথক পৃথক নাশকতার মামলায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এডভোকেট সাখাওয়াত হোসেন খান ও জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদসহ জেলা ও মহানগর বিএনপি এবং অঙ্গসংগঠনের প্রায় শতাধিক নেতা-কর্মী আদালতে হাজিরা দিয়েছেন। মঙ্গলবার ( ১৯ জুলাই ) সকালে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ হাজিরা দেন তারা ।

বহুদিন পরে এতো বিপুল সংখ্যক নেতাকর্মী একসাথে হওয়ায় আদালতপাড়া বিএনপির মিলনমেলায় পরিনত হয়। প্রত্যেকেই প্রত্যেকের খোঁজ খবর নেন এবং আগামী দিনের কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করেন।

এ সময় অসামী পক্ষের আইনজীবী নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেন, গত জাতীয় সংসদ নির্বাচনের আগে নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে অজস্র মিথ্যা ও গায়েবি মামলা দায়ের করে পুলিশ । সেই সময়ে মিথ্যা ও গায়েবি মামলায় আমাকে গ্ৰেপ্তার করা হয়েছিলো। মূলত বিএনপির নেতাকর্মীদের দমন করতে এসব মামলা দেওয়া হয়েছিল । কিন্তু এসকল মিথ্যা ও গায়েবি মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের দমন করা যাবে না । ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এই স্বৈরাচারী সরকারের পতন ঘটিয়ে দেশের হারানো গনতন্ত্র পুনঃ উদ্ধার করা হবে। সেই সাথে কারাবন্দি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা হবে।

হাজিরা দিয়েছেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ, যুগ্ম আহ্বায়ক জাহিদ হাসান রোজেল, সদস্য মাশুকুল ইসলাম রাজিব, মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের যুগ্ম সম্পাদক এডভোকেট এইচএম আনোয়ার প্রধান, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি কাউন্সিলর আবুল কাউসার আশা,মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদসহ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ