মামলা মাথায় নিয়েও সাখাওয়াত-টিপুর বিক্ষোভ

নারায়ণগঞ্জ মেইল: পদত্যাগসহ এক দফা দাবিতে বিএনপির ডাকে টানা তিনদিনের অবরোধ কর্মসূচির প্রথম দিনে অবরোধের সমর্থনে শহরের কালির বাজার চাড়ারগোপ এলাকায় নারায়নগঞ্জ মহানগর বিএনপি বিক্ষোভ মিছিল ও পিকেটিং করে। দুটি মামলায় গ্রেফতারি পরোয়ানা মাথায় নিয়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু এই বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন। মিছিলটি শহরের কালির বাজার থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়।

 

উল্লেখ থাকে যে নারায়ণগঞ্জ সদর মডেল থানা ও ফতুল্লা মডেল থানায় পুলিশের দায়ের করা দুটি রাজনৈতিক মামলায় আসামি করা হয়েছে এড. সাখাওয়াত হোসেন খান এবং এডভোকেট আবু আল ইউসুফ খান টিপুকে। পুলিশের গ্রেপ্তার হামলা মামলা উপেক্ষা করে চলমান অবরোধ কর্মসূচি সফল করতে নেতাকর্মীদের নিয়ে রাজপথে চলে আসেন মহানগর বিএনপির এই দুই কর্ণধার।

বিক্ষোভ মিছিল শেষে মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেন, আমাদের দাবী একটাই, এই জালিম সরকারের পদত্যাগ। এই ফ্যাসিষ্ট সরকারের পতন না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলছে চলবেই। আমরা শেখ হাসিনার পতন ঘটিয়ে এদেশে আবার গনতন্ত্র প্রতিষ্ঠা করব।

সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু বলেন, এই অবৈধ সরকারের পতনের দাবিতে আমরা গত ২৮ অক্টোবর ঢাকায় শান্তিপূর্ণ মহাসমাবেশ করছিলাম। আমাদের এই শান্তিপূর্ণ মহাসমাবেশ পন্ড করতে এই ফ্যাসিষ্ট সরকার তার তার পেটোয়া বাহিনী ও আওয়ামী গুন্ডা দিয়া হমলা চালায়। এই হামলার প্রতিবাদে আমাদের এই ৩ দিনের অবরোধ কর্মসূচি। আপনারা আমাদের সমর্থন দিবেন ও পাশে থাকবেন, আপনাদের সকলকে সাথে নিয়ে এই অবৈধ ফ্যাসিষ্ট সরকারকে পতনে বাধ্য করবো।

মিছিলে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. এইচএম আনোয়ার প্রধান, বিএনপি নেতা ইকবাল হোসেন, কাজী নাঈম, মহসিন মিয়া, যুবদল নেতা সম্রাট হাসান সুজনসহ মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ