এই সরকার গণতন্ত্রকে হত্যা করেছে: ফারুক

নারায়ণগঞ্জ মেইল: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবেদিন ফারুক বলেছেন, দেশ ও জাতি আজ আওয়ামী লীগের হাতে বন্দি। দেশের গণতন্ত্র হত্যাকারী এই লুটেরা সরকার বাংলাদেশের গণতন্ত্রকে যেমনি হত্যা করেছে তেমনি মানুষের অধিকারকেও তারা হরণ করেছে। আজকের এই দিনে আমাদেরকে শপথ নিতে হবে, যতই তালবাহানা করুক না কেনো আর যতই অত্যাচার করেন না কেনো বাংলাদেশের মাটিতে এই আওয়ামী সন্ত্রাসীদের একদিনের জন্য আর ক্ষমতায় রাখতে চাই না। আমরা শপথ নিয়েছি যতক্ষণ না পর্যন্ত এই সরকার পদত্যাগ না করবে, দেশের মানুষের ভোটার অধিকার প্রতিষ্ঠার জন্য তত্ত্বাবধায় সরকারের বিল পাস না করবেন, বাংলাদেশ থেকে আপনারা যত হাজার কোটি টাকা লুট করেছেন সেই টাকা ফেরত না আনবেন ততদিন পর্যন্তই নারায়ণগঞ্জ মহানগরে আমরা ঝড় মিষ্টি তুফান সব অতিক্রম করে  এই সরকারের বিরুদ্ধে লড়াই করেই যাব।

 

সরকারের পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ সরকারের ১দফা দাবিতে মহানগর বিএনপির কালো পতাকা গণমিছিলে পূর্বে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখতে গিয়ে তিনি এসব কথা গুলো বলেন। শনিবার ( ২৬আগস্ট ) বিকেল চারটায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মহানগর বিএনপির এই কালো পতাকা গণমিছিলের আয়োজন করেন।

 

তিনি বলেন, নারায়ণগঞ্জ বিএনপি নেতা কর্মীদেরকে বিনা ওয়ারেন্টে ও বিনা মামলায় গ্রেফতার শুরু করেছেন। কতজনকে গ্রেফতার করবেন আর কয়জনকে গ্রেফতার করবেন। বাংলাদেশের ১৭ কোটি মানুষের মধ্যে ৮৫ শতাংশ মানুষই তারেক রহমানের এক দফা দাবির প্রতি পুনঃ সমর্থন রয়েছে। নারায়গঞ্জের কয়েকজন নেতাকে গ্রেফতার করে আন্দোলনকে স্থবির করে দিবেন। বাংলাদেশের টাকা লুট করবেন। বাংলাদেশের মরা মানুষের ভোটে আবারো সংসদ নির্বাচন করবেন। বিএনপির একজন কর্মী বেঁচে থাকতে তার হতে দেওয়া হবে না। বহু সহ্য করেছি আওয়ামী লীগ। বহু অত্যাচার ও আপনাদের বহু কথা আমরা শুনেছি।

 

তিনি আরও বলেন, সরকারের পায়ের নিচে মাটি নাই। নির্বাচনী খেলা-খেলিয়া চলবে না। আজকে আবারও সন্ত্রাসী খেলাখেলি আবারো শুরু হয়ে গেছে। সন্ত্রাসের নামে আজকে গাড়ি পোড়াবেন, বোমা ফোটাবেন, গুলি করবেন আপনারা আর দোষ দিবেন বিএনপির উপরে সেটা আর চলবে না। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডাক্তার রহমানের বিরুদ্ধে অসত্য মামলায় রায় বাংলাদেশের বিএনপিকে ধ্বংস করার যে হীন প্রচেষ্টা আমরা সেই প্রচেষ্টার বিরুদ্ধে লড়াই করতে প্রস্তুত।

 

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু’র সঞ্চালনায় কালো পতাকা গণমিছিল কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক। আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, যুগ্ম আহবায়ক মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, ফতেহ মো. রেজা রিপন, আহ্বায়ক কমিটির সদস্য এড. রফিক আহমেদ, ডা. মজিবুর রহমান, মাসুদ রানা, হাবিবুর রহমান দুলাল, এড. এইচএম আনোয়ার প্রধান, বরকত উল্লাহ, হাবিবুর রহমান মিঠু, শাখাওয়াত ইসলাম রানা, মাকিদ মোস্তাকিম শিপলু, শাহিন আহমেদ, কামরুল হাসান চুন্নু সাউদ, মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, মহানগর শ্রমিকদলের আহ্বায়ক এস এম আসলাম, সদস্য সচিব ফারুক হোসেন, বন্দর উপজেলা বিএনপি’র সভাপতি মাজহারুল ইসলাম হিরণ, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ লিটন, বন্দর থানা বিএনপি’র সাবেক আহ্বায়ক নুর মোহাম্মদ পনেছ, বন্দর থানা বিএনপি’র সভাপতি শাহেনশাহ আহম্মেদ, সাধারণ সম্পাদক নাজমুল হক রানাসহ মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ