ঢাকায় তারুণ্যের সমাবেশে না:গঞ্জ মহানগর ছাত্রদলের বিশাল শোডাউন

নারায়ণগঞ্জ মেইল: সরকার পতনের এক দফা দাবি আদায়ের লক্ষ্যে দেশ বাঁচাতে ঢাকা বিভাগীয় তারুণ্যের সমাবেশে চমক দেখিয়েছে নারায়ণগঞ্জের মহানগর ছাত্রদল। সংগছনের সভাপতি এডভোকেট রাকিবুর রহমান সাগর ও সাধারণ সম্পাদক রাহিদ ইশতিয়াক শিকদারের নেতৃুত্বে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের কয়েক হাজার নেতাকর্মী বিশাল শোডাউন করে যোগ দিয়েছে সোহরাওয়ার্দি উদ্যানের সমাবেশে। এ সময় নেতাকর্মীদের মুখে এক দফা দাবির শ্লোগানে শ্লোগানে প্রকম্পিত হয়ে ওঠে রাজধানীর রাজপথ।

 

শনিবার (২২ জুলাই) দুপুর ২টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের যৌথ উদ্যোগে এ সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

এদিকে তারুণ্যের সমাবেশকে সফল করতে সকাল থেকেই নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে রাজধানীর বিভিন্ন স্থানে জড়ো হন এবং বিশাল মিছিল নিয়ে সমাবেশে অংশ নেন। এ সময় নেতা-কর্মীরা ফেস্টুন-ব্যানারে সুসজ্জিত হয়ে মাথায় ক্যাপ পরিধান করে জাতীয় ও দলীয় পতাকা হাতে নিয়ে সরকারের পদত্যাগসহ ১দফা দাবিতে শ্লোগানে শ্লোগানে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ অংশগ্রহণ করেন।

 

কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক বাবু ভূইয়া, মোঃ হাসান, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন সরদার এর সার্বিক তত্ত্বাবধানে এবং নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর ও সাধারন সম্পাদক রাহিদ ইশতিয়াক শিকদার এর নেতৃত্বে অনুষ্ঠিত মিছিলে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি শাহাজাদা রতন, সাংগঠনিক সম্পাদক মোঃ রাসেল, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ন সম্পাদক মোক্তাদির হোসেন হৃদয়, সাবেক সহ সাংগঠনিক সম্পাদক নাদিম মাহমুদ, আজিজুল ইসলাম রাব্বি, মহিউদ্দিন শাহ, সাবেক সহ আইন বিষয়ক সম্পাদক শাহাদাৎ, সহ সমাজসেবা বিষয়ক সম্পাদক একে হিরা, সদস্য সিফাতুর রহমান রাজু, মোঃ রাজু, শাহাদাৎ হোসেন রনি, আশরাফুল সহ আলামিন, কামাল, বাবু, মুন্না, তোফাজ্জল, তন্ময়, হাবিব, জুবায়ের, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদল, বন্দর থানা ছাত্রদল, সদর থানা ছাত্রদল, তোলারাম কলেজ, নারায়ণগঞ্জ কলেজ ও কদম রসুল কলেজ এর নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ