বিএনপির পদযাত্রায় মহানগর যুবদলের শোডাউন

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর বিএনপি পদযাত্রা কর্মসূচিকে সফল করতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে মহানগর যুবদলের নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে অংশগ্রহণ করেছে। মঙ্গলবার ( ২৩ মে ) বিকেল তিনটায় উচ্চ আদালতের নির্দেশনা অধিনস্থ আদালত এবং সরকারের অবজ্ঞা, গায়েবী মামলায় নির্বিচারে গ্রেফতার, মিথ্যা মামলা ও পুলিশি হয়রানী, দ্রব্য মূল্যের উর্দ্ধগতি, বিদ্যুতের লোড শেডিং, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দূর্নীতির প্রতিবাদে এবং ১০ দফা বাস্তবায়নের দাবীতে কেন্দ্র খানপুর হাসপাতাল রোড়ে এ কর্মসূচির আয়োজন করা হয়।

 

এসময়ে মহানগর যুবদলের নেতা-কর্মীরা কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নাসহ সকল রাজবন্দীদের মুক্তি চাই এবং গায়েবী মামলায় নির্বিচারে গ্রেফতার, মিথ্যা মামলা ও পুলিশী হয়রানী ও দ্রব্য মূল্যের উর্দ্ধগতি, বিদ্যুতের লোড শেডিং, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দূর্নীতির প্রতিবাদে এবং ১০ দফা বাস্তবায়নের দাবীতে শ্লোগানে শ্লোগানে অংশগ্রহণ করেন।

 

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, শাহেদ আহমেদ, মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি গোলাম কিবরিয়া, সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, আরমান হোসেন, যুুুুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, রাফি উদ্দিন রিয়াদ, সাইফুল ইসলাম আপন, কামরুল হাসান, মিনহাজ মিঠু, জোনায়েদ মোল্লা, রিয়াজুল আলম ইমন, হাবিবুর রহমান মাসুদ, রেজাউল করিম রেজা, এ এইচ সৌরভ, মো. শাহরিয়ার, আঃ হাকিম, ইব্রাহীম, মিজাম, মো. রনি, মোক্তার হোসেন, ফারুক হোসেন, ইব্রাহীম মোল্লা, লিটন, বিল্লাল হোসেন, স্বপন, মিন্টু, লিটন, মিরাজুল ইসলাম জনি, জহিরুল ইসলাম, তারেক সোবহান বাবু, নুরুল ইসলাম, মো. জামান, শামীম, জেকি, হাবিব, হারুন অর রশিদ, শরীফ পাঠান, মোতালেব হোসেন প্রমূখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ