না’গঞ্জ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের পরিচিত সভা ও ইফতার মাহফিল

নারায়ণগঞ্জ মেইল: বাংলাদেশ সরকারি কর্মচারি সমন্বয় পরিষদ নারায়ণগঞ্জ জেলা শাখার নবগঠিত কমিটির পরিচিতি সভা ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

 

বুধবার ( ১২ এপ্রিল ) বিকেল চারটায় শহরের চাষাড়াস্থ টিউলিপ রেস্টুরেন্টে এন্ড বাফেটে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

 

বাংলাদেশ সরকারি কর্মচারি সমন্বয় পরিষদ নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি হাবিবুর রহমান মল্লিক’র সভাপতিত্বে অনুষ্ঠানের পরিচালনা করেন কমিটির সহ- সভাপতি মো. বদিউজ্জামান ও মেহফুজুর রহমান।

 

 

অনুষ্ঠানের সঞ্চালনা করেন সংগঠনটির সাধারণ সম্পাদক খন্দকার ফিরোজ হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল মতিন পাটোয়ারী।

 

 

অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক রাজিব, প্রধান আলোচক বাংলাদেশ সরকারি কর্মচারি সমন্বয় পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি এম এ হান্নান, আলোচক বাংলাদেশ সরকারি কর্মচারি সমন্বয় পরিষদের কেন্দ্রীয় কমিটির মহাসচিব মো. নিজাম উদ্দিন পাটোয়ারী, বিশেষ অতিথি বাংলাদেশ সরকারি কর্মচারি সমন্বয় পরিষদের কেন্দ্রীয় কমিটির কার্যকরি সভাপতি মো. সেলিম ভূঁইয়া, বাংলাদেশ চতুর্থ শ্রেণী সরকারী কর্মচারী সমিতি কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. আজিম, সাধারণ সম্পাদক মো. মোক্তার হোসেন, উপদেষ্ঠা আব্দুল মান্নানসহ কেন্দ্রীয় কমিটির বিপুল সংখ্যক নেতৃবৃন্দ এবং নারায়ণগঞ্জ জেলা শাখার সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

নারায়ণগঞ্জ বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালত, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, জেলা প্রশাসন, জেলা পরিষদ, পুলিশ সুপারের কার্যালয়, আয়কর অফিস, স্বাস্থ্য অফিস, জেলা শিক্ষা অফিস, পোষ্ট অফিস, মেরিন টেকনোলজি, ৩০০শর্যা হাসপাতাল, জেলা নির্বাচন অফিস, রেজিস্ট্রার অফিস, বিটিসিএল অসিফ, জেলা হিসাব রক্ষণ অফিস, জেলা মৎস্য অফিস, জেলা তথ্য অফিস, বিআইডব্লিউটিএ,সরকারি তোলারামসহ বিভিন্ন সরকারি দপ্তর ও অফিসের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে সংগঠনের প্রয়াত নেতৃবৃন্দের প্রতি ও দেশ জাতির মঙ্গল কামনায় দোয়া পরিচালনা করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ