দিনব্যাপী মহানগর বিএনপির লিফলেট বিতরণ

নারায়ণগঞ্জ মেইল: বিএনপি ঘোষিত ১০ দফা দাবি বাস্তবায়ন এবং দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি আওতাধীন বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে প্রচারপত্র বিতরণ করা হয়েছে ।

 

বুধবার (১২ এপ্রিল) সকাল থেকে বিকেল পর্যন্ত নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু’র নেতৃত্বে নারায়ণগঞ্জ সদর ও বন্দর থানার বিভিন্ন ওয়ার্ড এবং ইউনিয়নের সাধারণ মানুষ, পথচারী, দোকানদারের কাছে প্রচারপত্র বিতরণের মধ্যদিয়ে দিয়ে দিনব্যাপী কর্মসূচি পালন করা হয়।

 

দিনব্যাপী কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য ডা. মজিবুর রহমান, মাসুদ রানা, মাহমুদুর রহমান, বরকত উল্লাহ, শাহিন আহমেদ, মাকিদ মোস্তাকিম শিপলু, ফারুক হোসেন, মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম সরদার, শেখ সেলিম আহমেদ, চঞ্চল মাহমুদ, নাজমুল হক, বন্দর থানা বিএনপি’র আহ্বায়ক নুর মোহাম্মদ পনেছ, সদস্য সচিব নাজমুল হক রানা, যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন, নাছির উল্লাহ্ টিপু, মাসুদ রানা, মো. সেলিম, সোহেল খান বাবু, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রাহিদ ইসতিয়াক শিকদারসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ।

 

প্রচারপত্র বিতরণকালে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদল, মহিলা দল, কৃষকদল, মৎস্যজীবী দল, তাঁতীদলসহ বিএনপি’র অঙ্গসংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি প্রত্যেকটি ইউনিয়নের সাধারণ জনগণও সম্পৃক্তভাবে অংশগ্রহণ করেন।

 

এসময় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি চাই এবং সরকারের পদত্যাগ ও গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০দফা দাবিতে শ্লোগান দেন।

 

এদিকে সকাল সাড়ে দশটায় নারায়ণগঞ্জ সদর থানাধীন আলীরটেক ইউনিয়নের ডিক্রিরচর বাজারে প্রচারপত্র বিতরণের মধ্যদিয়ে দিনের কর্মসূচি শুরু করা হয়। এ সময় উপস্থিত ছিলেন আলীরটেক ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রহমান সিনিয়র সহ-সভাপতি জুলহাস সরদার, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনসহ নেতৃবৃন্দ।

 

পরে সকাল সাড়ে ১১টায় গোগনগর ইউনিয়নে প্রচারপত্র বিতরণ করা হয় । এসময়ে উপস্থিত ছিলেন গোগনগর ইউনিয়ন বিএনপির সভাপতি আক্তার হোসেন, সিনিয়র কবির হোসেন শিকদার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন মিয়াজী, যুগ্ম সম্পাদক ইব্রাহিম খলিল, সাংগঠনিক লিমন হোসেন প্রমূখ।

 

এরপর মহানগরীর ১৮নং ওয়ার্ডে লিফলেট বিতরণ করা হয়। ১৮নং ওয়ার্ডের বাপ্পী চত্ত্বর থেকে নিতাইগঞ্জ মোড় পর্যন্ত ঘুরে ঘুরে সাধারণ মানুষের মাঝে প্রচারপত্র বিতরণ করা হয়। এসময়ে ১৮নং ওয়ার্ড বিএনপির সমন্বয়ক শাহ্ জামাল, সহ- সমন্বয়ক আরিফ হোসেনসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এরপর ১৭নং ওয়ার্ডের পাইকপাড়া এলাকায় প্রচারপত্র বিতরণ করা হয় । এসময়ে উপস্থিত ছিলেন ১৭নং ওয়ার্ড বিএনপির সমন্বয়ক ফারুক আহমেদ, সহ- সমন্বয়ক কাজী জিয়াউল হাসান নাঈমসহ নেতৃবৃন্দ।
দুপুর দেড়টায় মহানগর ১৩নং ওয়ার্ডের আমলাপাড়া এলাকায় লিফলেট বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ১৩নং ওয়ার্ড বিএনপির সহ-সমন্বয়ক হারুন শেখ।

 

দুপুর দুইটায় মহানগর ১২নং ওয়ার্ডের ডনচেম্বার এলাকায় লিফলেট বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ওয়ার্ড বিএনপির সমন্বয়ক বরকতউল্লাহ ।

 

বিকেল তিনটায় মহানগর বিএনপির আওতাধীন ১১নং ওয়ার্ডের কিল্লারপুল এলাকায় লিফলেট বিতরণ করা হয় । এসময়ে উপস্থিত ছিলেন ১১নং ওয়ার্ড বিএনপির সমন্বয়ক হাবিবুর রহমান মিঠু, সহ সমন্বয়ক আবুল হোসেন রিপনসহ নেতৃবৃন্দ।

 

বিকেল সাড়ে তিনটায় বন্দরের ২৪নং ওয়ার্ডের নবীগঞ্জ ঘাটে প্রচারপত্র বিতরণ করা হয়। এসময়ে উপস্থিত ছিলেন ২৪নং বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক জাবেদ আহম্মেদসহ নেতৃবৃন্দ।
এরপর ২৩নং ওয়ার্ডে লিফলেট বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ২৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি আমিনুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক কাজল আহম্মেদ কালুন।

 

সর্বশেষ বন্দর ইউনিয়নের বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বন্দর ইউনিয়ন বিএনপির সহ সমন্বয়ক সম্রাট হাসান সুজনসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ