যুবদল নেতা রশুর পদ চুরি!

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক রশিদুর রহমান রশুর সেই পদ চুরি অভিযোগ উঠেছে সাবেক ছাত্রদল নেতা মাজহারুল ইসলাম জোসেফের বিরুদ্ধে। যুবদলের সাবেক সেই কমিটির কার্যকরী সদস্য পদে ছিলেন জোসেফ কিন্তু ব্যবহার করছেন রশুর সেই সাংগঠনিক সম্পাদক পদবী। বিভিন্ন অনুষ্ঠানে জোসেফকে মহানগর যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক লেখায় ক্ষোভ প্রকাশ করেছেন তৃণমূল নেতাকর্মীরা। সেইসাথে জোসেফকে এই অপকর্ম থেকে বেড়িয়ে আসতেও আহবান জানিয়েছেন তারা।

তৃণমূল সূত্রে জানা যায়, গত ২ এপ্রিল নারায়ণগঞ্জ মহানগরের আওতাধীন বন্দর থানায় ইফতার মাহফিলের আয়োজন করা হয় মহানগর যুবদলের ব্যানারে। বন্দও থানা যুবদলের সাবেক সভাপতি আমির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাজহারুল ইসলাম জোসেফ। যিনি মহানগর যুবদলের বর্তমান মূলধারার কমিটির বাইরে বিদ্রোহী হিসেবে বিভিন্ন কর্মসূচি পালন করে আসছেন। বন্দরের সেই ইফতার মাহফিল কভারেজের সময় বিভিন্ন অনলাইন গুমাধ্যমের লাইভ সম্প্রচারের সময় মাজহারুল ইসলাম জোসেফকে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক হিসেবে উল্লেখ করা হয়েছে। অথচ মহানগর যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন রশিদুর রহমান রশু আর মাজহারুল ইসলাম জোসেফ ছিলেন সেই কমিটির কার্যকরী সদস্য।

এছাড়া কেন্দ্রীয় যুবদলের কাছেও নিজেকে মহানগর যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক হিসেবে পরিচয় দিচ্ছেন জোসেফ- এমনটাও অভিযোগ পাওয়া গেছে। আর এই অভিযোগের সত্যতা মিলেছে অতি সম্প্রতি কেন্দ্রীয় যুবদলের একটি সংবাদ বিজ্ঞপ্তিতে। গত ২ এপ্রিল কেন্দ্রীয় যুবদলের একটি প্যাডে দফতর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত একটি বিবৃতিতে মাজহারুল ইসলাম জোসেফকে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক উল্লেখ করা হয়। জোসেফের বাড়িতে পুলিশী তল্লাশীর প্রতিবাদ ও নিন্দা জানিয়ে দেয়া কেন্দ্রীয় যুবদলের সেই বিবৃতিতে জোসেফকে মহানগর যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক লেখায় তৃণমূল মনে করছে, জোসেফ কেন্দ্রীয় যুবদলকে নিজেই তার পদবী সাবেক সাংগঠনিক সম্পাদক হিসেবে উল্লেখ করেছিলেন। তাই কেন্দ্রও সেই পদবী ব্যবহার করেছে। জোসেফের এই মিথ্যাচারে ক্ষুব্দ হয়ে উঠেছে মহানগর যুবদলের তৃণমূল নেতাকর্মীরা। তারা অবিলম্বে জোসেফকে এই অপকর্ম থেকে সওে আসার আহবান জানিয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ