Home মহানগর আ’লীগ নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করে ফেলেছে: সাখাওয়াত

আ’লীগ নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করে ফেলেছে: সাখাওয়াত

আ’লীগ নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করে ফেলেছে: সাখাওয়াত

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, বিএনপি বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলো কিন্তু সেই বহুদলীয় গণতন্ত্রকে হত্যা করে বাংলাদেশকে আজ একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করেছে আওয়ামী লীগ। বাংলাদেশের নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে ফেলেছে তারা। মানুষ এখন নির্বাচনের কথা শুনতে চায় না। মানুষ এখন নির্বাচনে ভোট দিতে পারে না, তারা কেন্দ্রীয় যাওয়ার আগেই ভোট দেয়া হয়ে যায়।

 

বিএনপি ঘোষিত যুগপৎ আন্দোলনের দশ দফা ও রাষ্ট্র কাঠামো মেরামতের রূপরেখা শীর্ষক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সোমবার (৯ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে শহরের হোসিয়ারি সমিতি প্রাঙ্গনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

তিনি বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান যে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন,, এই আওয়ামী লীগ সরকার তা গলাটিপে হত্যা করেছে। বিরোধী দলকে দমন পীড়ন করার জন্য মিথ্যা মামলা হামলা দিয়ে সারা বাংলাদেশে হাজার হাজার নেতাকর্মীকে গ্রেফতার করেছে। বর্তমান সরকারের দুঃশাসনের প্রতিবাদে সারা বাংলাদেশে যে গণজাগরণের সৃষ্টি হয়েছে, এই গণজাগরণের ঢেউ সাগরের ঢেউয়ের গর্জনে রূপ নিয়েছে। যেখানেই সভা সমাবেশ আয়োজন করা হচ্ছে সেখানেই জনসমুদ্রে পরিণত হচ্ছে। আর এই গণজাগরণ ঠেকাতে অবৈধ সরকার পুলিশ বাহিনীকে ব্যবহার করছে নেতাকর্মীদের গ্রেপ্তার করে গণতান্ত্রিক আন্দোলনকে থামিয়ে দিতে চাইছে কিন্তু সরকার জানে না নির্যাতনের মাত্রা যতো বাড়বে আন্দোলন ততই বৃদ্ধি পাবে এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির প্রতিটি নেতাকর্মী সর্বাত্মকভাবে অংশগ্রহণ করতে সদা প্রস্তুত আছে।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে এবং সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি নির্বাহী কমিটির বিশেষ সম্পাদক আসাদুজ্জামান রিপন। উপস্থিত ছিলেন মহানগর বিএনপির অন্ধ সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments