সরকার অবৈধ, নির্বাচন কমিশনও অবৈধ: জয়নাল আবেদীন ফারুক

নারায়ণগঞ্জ মেইল: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভাইস চেয়ারম্যান জয়নাল আবেদীন বলেছেন, বর্তমান সরকার ও নির্বাচন কমিশন সম্পূর্ণ অবৈধ। এই অবৈধ সরকার ও নির্বাচন কমিশনের অধিনে বিএনপি কোন নির্বাচন হতে দেবে না।

 

১০ দফা দাবিতে বিএনপির দেশব্যাপি কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শনিবার (২৪ ডিসেম্বর) বিকেলে নগরীর মিশনপাড়া এলাকায় নারায়ণগঞ্জে জেলা ও মহানগর বিএনপির গণমিছিল পূর্ব সমাবেশে তিনি এই মন্তব্য করেন।

 

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল  ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মিজা আব্বাসসহ কারাবন্দি সকল নেতাকর্মীর মুক্তির  দবি জানান তিনি। এর পাশাপাশি আগামি ৩০ ডিসেম্বর ঢাকায় বিএনপির গণমিছিল সফল করতে সবাইকে যোগ দেয়ার আহবান জানান বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট জয়নাল আবেদীন।

 

জেলা বিএনপির আহবায়ক মুহাম্মদ গিয়াস উদ্দিনের সভাপিতত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠিনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক সাখাওয়াত হোসেন খান, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান, কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদসহ স্থানীয় নেতৃবৃন্দ।

সমাবেশে শেষে নবাব সলিমুল্লাহ রোড থেকে গণমিছিল বের হয়। এসময় বিভিন্ন এলাকা থেকে বিএনপি ও সহযোগি সংগঠনের খন্ড খন্ড মিছিল এসে গণমিছিলে যোগ দেয়। পরে গণমিছিলটি চাষাঢ়া বিজয়স্তম্ভ চত্বরে গিয়ে কর্মসূচীর সমাপ্ত করা হয়।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ