আলীরটেক ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন আলীরটেক ইউনিয়ন বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

এতে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সভাপতি নির্বাচিত হয়েছেন আব্দুর রহমান ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আনোয়ার হোসেন এবং সাংগঠনিক সম্পাদক পদে আওলাদ হোসেন নির্বাচিত হয়েছেন। প্রধান অতিথি নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান নির্বাচিতদের নাম ঘোষণা করেন।

 

সোমবার ( ২১ নভেম্বর ) বিকেল তিনটা থেকে সন্ধ্যা পর্যন্ত নারায়ণগঞ্জ সদর থানাধীন আলীরটেক ইউনিয়নের ডিক্রীচরঘাট সংলগ্ন খুধবো কমিউনিটি সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলীরটেক ইউনিয়ন বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক তিনটি পদে একজন করে প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন। ফলে এই তিনটি পদে একাধিক প্রার্থী না থাকায় তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

 

এদিকে আলীরটেক ইউনিয়ন বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে আলীরটেক উৎসব মুখর পরিবেশে তৈরি হয়েছিল । দুপুর থেকেই আলীরটেক ইউনিয়নের ৯টি ওয়ার্ড বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ব্যানার- ফেস্টুনে সু-সজ্জিত হয়ে খালেদা জিয়ার মুক্তি চাই শ্লোগানে শ্লোগানে খন্ড খন্ড মিছিল নিয়ে সম্মেলনে অংশগ্রহণ করেন।

 

আলীরটেক ইউনিয়ন বিএনপির সমন্বয়ক আব্দুর রহমানের সভাপতিত্বে ও সহ- সমন্বয়ক আনোয়ার হোসেনের সঞ্চালনায় দ্বি- বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, উদ্বোধক নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. সরকার হুমায়ূন কবির, প্রধান বক্তা নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, ফতেহ রেজা রিপন, এম এইচ মামুন। এছাড়াও আরও উপস্থিত ছিলেন মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহমুদ হোসেন, ডা. মজিবুর রহমান, মাসুদ রানা, মাকিত মোস্তাকিম শিপলু, শাহিন আহমেদ, গোগনগর ইউনিয়ন বিএনপির সাবেক আহ্বায়ক নজরুল ইসলাম সরদার, গোগনগর ইউনিয়ন বিএনপির সভাপতি আক্তার হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন মিয়াজী, মহানগর মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়না, নারায়ণগঞ্জ মহানগর যুবদল নেতা এ.এইচ. সৌরভ প্রমুখ।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ