লঞ্চডুবির ঘটনায় মামলা, আট আসামীর তিনদিনের রিমান্ড

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে কার্গো জাহাজের ধাক্কায় লঞ্চডুবির ঘটনায় দায়ের করা মামলায় আট আসামীকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। সোমবার (২১ মার্চ) নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কাউসার আলমের আদালতে সাত দিনের রিমান্ড আবেদন করলে বিচারক তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে শীতলক্ষ্যায় লঞ্চডুবির ঘটনায় বিআইডব্লিউটিএ পৃথক দুটি মামলা করেছে। সোমবার (২১ মার্চ) দুপুরে মামলা দুটি করা হয়। যার একটি নৌ থানায়। অপরটি নৌ আদালতে। বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক মাসুদ কামাল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নৌ নিরাপত্তা উপপরিচালক বাবু লাল বৈদ্য বাদী হয়ে মামলা দুটি করেছেন। মামলায় আটজনকে আসামি করা হয়েছে।

নারায়ণগঞ্জ সদর নৌ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, বিআইডব্লিউটিএ থানায় একটি মামলা করেছে। মামলার পর লঞ্চে ধাক্কা দেওয়া কার্গো জাহাজের আটক মাস্টার-ড্রাইভার গ্রিজার ইঞ্জিনিয়ারসহ আটজনকে গ্রেফতার দেখানো হয়। তাদের বিরুদ্ধে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, রোববার দুপুরে কার্গো জাহাজ এমভি রূপসী-৯ ধাক্কায় নারায়ণগঞ্জ টু মুন্সীগঞ্জগামী আফসারউদ্দিন নামের লঞ্চটি ডুবে যায়। লঞ্চডুবির ঘটনায় শেষ খবর পাওয়া পর্যন্ত শীতলক্ষ্যায় আটজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে জীবিত উদ্ধার হয়েছে ১৫ জন। এছাড়া এখনো চারজন নিখোঁজ রয়েছেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ