না:গঞ্জে লঞ্চডুবির ঘটনায় পাঁচজনের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জের কয়লাঘাটে এম ভি আশরাফ উদ্দিন নামে মুন্সীগঞ্জগামী একটি লঞ্চ কার্গো জাহাজের ধাক্কায় ডুবে গেছে। এ ঘটনায় এখন পর্যন্ত পাঁচজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পরিচালক লে. কর্নেল জিল্লুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। উদ্ধার অভিযান চলছে। তাৎক্ষণিকভাবে মৃতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) উপপরিচালক বাবু লাল ভুট্টো জানান, এম ভি আশরাফ উদ্দিন লঞ্চটি নারায়ণগঞ্জের ৫ নম্বর ঘাট থেকে অর্ধশতাধিক যাত্রী নিয়ে যাচ্ছিল। ধারণা করা হচ্ছে লঞ্চডুবির ঘটনায় এখন পর্যন্ত ২০ জন নিখোঁজ রয়েছেন।

ফায়ার সার্ভিসের জনসংযোগ কর্মকর্তা শাহজাহান সিকদার বলেন, রোববার দুপুর আড়াইটার দিকে শীতলক্ষ্যায় নারায়ণগঞ্জে কার্গো জাহাজ এমভি সিটি ৯-এর ধাক্কায় মুন্সিগঞ্জগামী যাত্রীবাহী লঞ্চটি ডুবে গেছে। ঢাকা থেকে ফায়ার সার্ভিসের ডুবরিদল যাচ্ছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুম জানিয়েছে, বন্দর থানার আল আমিন নগর ও সৈয়দপুরের মাঝামাঝি এলাকায় নির্মিতব্য নাসিম ওসমান ব্রিজের কাছে এই দুর্ঘটনা ঘটেছে। এম ভি আশরাফ উদ্দিন লঞ্চটি নারায়ণগঞ্জের ৫ নম্বর ঘাট থেকে মুন্সীগঞ্জের দিকে যাচ্ছিল বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ