ঈদে মুক্তি পাচ্ছে বিগ বাজেটের ছবি “শান”

নারায়ণগঞ্জ মেইল: করোনার কারণে গত দুই বছরের ঈদে সিনেমার বাজার মোটামুটি স্থবির ছিল। নতুন সিনেমা মুক্তি পায়নি, করোনা পরিস্থিতির কারণে ঘোষণা দিয়েও মুক্তি পেছাতে বাধ্য হয়েছে একাধিক বিগ বাজেটের সিনেমা। করোনার ধাক্কা কাটিয়ে পৃথিবী এখন প্রায় স্বাভাবিক, সিনেমা মুক্তির সবচেয়ে বড় মৌসুম ঈদ-উল ফিতরও ঘনিয়ে এসেছে, আর তাই সিনেমা হলে দর্শক ফেরাতে হাজির হয়েছে বেশ কয়েকটি নতুন সিনেমা।

এবারের ঈদে মুক্তিপ্রত্যাশী তিনটি সিনেমার মধ্যে সবচেয়ে বেশি আলোচনা হচ্ছে যে সিনেমা নিয়ে, তার নাম ‘শান’। পুলিশ কর্মকর্তা আজাদ খানের লেখা গল্পে সিনেমাটি নির্মাণ করেছেন পরিচালক এম রাহিম। ফিল্ম্যান এন্টারটেইনমেন্টের ব্যানারে এই সিনেমার সহ-প্রযোজক হিসেবে আছেন নারায়ণগঞ্জেরই সন্তান ওয়াহিদুর রহমান আকাশ। অ্যাকশন থ্রিলারধর্মী এই সিনেমায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ, পূজা চেরি, তাসকিন রহমান, মিশা সওদাগর, নাদের চৌধুরী, চম্পা, অরুণা বিশ্বাস সহ আরও অনেকে।

গত কিছুদিন ধরেই জোর কদমে চলছে সিনেমার প্রচারণা। সেই প্রচারণার অংশ হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি-তে অনুষ্ঠান করে সিনেমার ট্রেলার মুক্তি দেয়া হয়েছিল। ঢাকার বিভিন্ন জায়গায় দেয়ালে সিনেমার পোস্টার লাগিয়েছেন দুই তারকা সিয়াম এবং পূজা। রমনার বটমূলে নববর্ষের অনুষ্ঠানের অংশ হয়ে গিয়েছিল শান সিনেমার পোস্টার, বসুন্ধরা সিটি বা যমুনা ফিউচার পার্কের মতো বড় বড় শপিং মলে শোভা পাচ্ছে শানের পোস্টার-প্ল্যাকার্ড।

এসব প্রচারণার ফলও মিলছে, দর্শকদের মধ্যে শান নিয়ে আগ্রহের সৃষ্টি হয়েছে। সিনেমার টিজার-ট্রেলার ইতিমধ্যেই প্রশংসা কুড়িয়েছে। শান সিনেমার ‘চলো পাখি’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন বলিউডের জনপ্রিয় দুই কণ্ঠশিল্পী আরমান মালিক এবং পলক মুচ্ছল। ফাইট ডিরেকশনের জন্য শান টিম মুম্বাই থেকে উড়িয়ে এনেছিল বিখ্যাত স্ট্যান্ট ডিরেক্টর আব্বাস আলী মোঘলকে। বাংলাদেশী কোন সিনেমায় এই ফাইট ডিরেক্টরের এটিই প্রথম কাজ।

ঈদে অন্তত ত্রিশটি সিনেমা হলে শানের মুক্তির বিষয়টি নিশ্চিত হয়েছে, আলোচনা চলছে আরও কিছু সিনেমা হলের সঙ্গে। নারায়ণগঞ্জের সিনেস্কোপে ঈদের দিন থেকেই দর্শকেরা উপভোগ করতে পারবেন সিনেমাটি, এছাড়াও শহরের নিউ মেট্রো সিনেমা এবং ফতুল্লার বনানী সিনেমাতেও ‘শান’ প্রদর্শিত হতে পারে। স্টার সিনেপ্লেক্স, যমুনা ব্লকবাস্টার, শ্যামলী, মধুমিতা, লায়ন, আনন্দ, সিলভার স্ক্রিন, মধুবন সহ দেশের বড় বড় সিনেমা হলগুলোতে প্রদর্শিত হবে সিনেমাটি। দর্শকের ঈদ আনন্দকে বাড়িয়ে দেবে শান, এমনটাই প্রত্যাশা সবার।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ

You cannot copy content of this page