স্বপনের মুক্তির দাবিতে সোনারগাঁয়ে মশাল মিছিল

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না ও সোনারগাঁ উপজেলা যুবদলের আহ্বায়ক সহিদুর রহমান স্বপনের নিঃশর্ত মুক্তির দাবীতে সোনারগাঁ উপজেলা যুবদলের আওতাধীন নোয়াগাঁও ইউনিয়ন যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান আপেলের নেতৃত্বে একটি মশাল মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৫ এপ্রিল) সন্ধ্যায় নোয়াগাঁও এলাকায় এ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলে নেতৃবৃন্দেও মুক্তির দাবিতে শ্লোগান দেন নেতাকর্মীরা।

 

 

মশাল মিছিলে উপস্থিত ছিলেন নোয়াগাঁও ইউনিয়ন যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ আতাউর রহমান আপেল,নোয়াগাঁও ইউনিয়ন শ্রমিকদলে আহবায়ক মোঃ আলামিন, নোয়াগাঁও ইউনিয়ন যুবদলনেতা মোঃ ইব্রাহিম, মোকবেল হোসেন, হাবিব সিকদার, মো: রিফাত, মো: ইমরান, মানিক, শরিফ, নোয়াগাঁও ইউনিয়ন ৩ নং ওয়ার্ড যুবদলের সভাপতি মোঃ আলামিন, ৬ নং ওয়ার্ড যুবদলের সাধারন সম্পাদক মোঃ আশরাফুল, ৩ নং ওয়ার্ড যুবদলের সাধারন সম্পাদক শফিকুল। আরো উপস্থিতি ছিলেন যুবদল নেতা মাসুদ, নিলয়,সাব্বির, মোবারক, তাহের, রফিক, সাদ্দাম, জুয়েল সজিবসহ যুবদল নেতাকর্মীরা।

 

 

উল্লেখ্য, মঙ্গলবার (২৫ এপ্রিল) নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার একটি রাজনৈতিক মামলায় জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে সোনারগাঁ থানা যুবদলের আহ্বায়ক সহিদুর রহমান স্বপন ও সোনারগাঁ স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সালাউদ্দিন সালুসহ পাঁচজনকে। উচ্চ আদালত থেকে নেয়া আগাম জামিনের মেয়াদ শেষ হওয়ায় নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ আসসামস জগলুল হোসেনের আদালতে সোনারগা থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের ১৬ জন নেতাকর্মী আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে বিচারক ১১ জনের জামিন আবেদন মঞ্জুর করেন এবং পাঁচজনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বাকি তিনজন হলেন সোনারগাঁ থানা ছাত্রদলের আহ্বায়ক জাকারিয়া ভূঁইয়া, সোনারগাঁ পৌর ছাত্রদলের আহ্বায়ক ফরহাদ শিকদার ও সোনারগাঁ থানা বিএনপির সহ সভাপতি শফি মেম্বার। সোনারগাঁ থানার মামলা নং ৯(১২)২২।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ