সজীবের নেতৃত্বে সোনারগাঁ থানা বিএনপি’র বিক্ষোভ

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে মিছিল নিয়ে যোগ দিয়েছে সোনারগাঁ থানা বিএনপির নেতাকর্মীরা। সোনারগাঁ থানা বিএনপি’র সভাপতি আজহারুল ইসলাম মান্নানের ছেলে খায়রুল ইসলাম সজীবের নেতৃত্বে বিক্ষোভ মিছিল নিয়ে চাষাড়া শহীদ মিনারে মূল সমাবেশে যোগ দেন তারা।

 

২৫ জানুয়ারি গণতন্ত্র হত্যা দিবসে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০দফা এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল কারাবন্দিদের মুক্তি ও বিদ্যুতের দাম কমানোর দাবিতে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির যৌথ উদ্যোগে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল।

 

বুধবার ( ২৫ জানুয়ারি ) বিকেল তিনটায় নারায়ণগঞ্জ নগরীর চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

 

সোনারগাঁ থানা বিএনপি’র বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম টিটুসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ