কারামুক্ত হলেন মহানগর যুবদল নেতা সহিদুল

নারায়ণগঞ্জ মেইল: সিদ্ধিরগঞ্জ থানার একটি রাজনৈতিক মামলায় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ- সাধারণ সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের আহ্বায়ক পদপ্রার্থী যুবদল নেতা সহিদুল ইসলাম জামিনে কারাগার থেকে মুক্ত হয়েছেন।

সোমবার ( ২০ মার্চ ) বিকেলে নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে জামিনে বের হয়ে আসেন তিনি। এর আগে উচ্চ আদালত থেকে জামিন পান যুবদল নেতা শহিদুল ইসলাম। পরে উচ্চ আদালতের জামিননামা দুপুরে কারাগারে পাঠানো হলে বিকেল সোয়া পাঁচটার দিকে জামিনে বের হয়ে আসেন।

এসময়ে জামিনে কারামুক্ত যুবদল নেতা শহিদুল ইসলামকে ফুলেল মালা দিয়ে বরণ করে নেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজল।

জেলগেটে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি গোলাম কিবরিয়া, যুবদল নেতা আরমান হোসেন, শাহজালাল কালু, মোফাজ্জল হোসেন আনোয়ার, সিফাতুর রহমান রাজু, সোহাগ হোসেন, জামাল প্রধান, ওসমান গনি, ফারুক হোসেন, ওয়াসিম আকরাম হৃদয়, রূপা প্রমুখ।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার একটি রাজনৈতিক মামলায় গত ৬ মার্চ যুবদল নেতা সহিদুল ইসলামসহ চারজনকে জামিন আবেদন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ আসসামস জগলুল হোসেন এই আদেশ দেন। উচ্চ আদালত থেকে নেয়া আগাম জামিনের মেয়াদ শেষ হলে নিম্ম আদালতে আত্মসমর্পনের পর ৫ বিএনপি নেতা জামিন আবেন করলে আদালত একজনের জামিন মঞ্জুর করে বাকি চারজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ