ডাকাতের ছুরিকাঘাতে গুরুত্বর আহত ইউপি সদস্য ওমর ফারুক

নারায়ণগঞ্জ মেইল: ডাকাতের ছুরিকাঘাতে গুরুত্বর আহত হয়েছেন নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার ওমর ফারুক। এ সময়ে শ্রমিকদের বেতনের ৫লাখ টাকা ডাকাতি করে নিয়ে যায় ডাকাতরা।

সোমবার (২১ মার্চ) সকালে বক্তাবলীর লক্ষীনগর গ্রামে তার ব্যবসায়িক প্রতিষ্ঠান মারুফা ব্রিকসে হামলা চালিয়ে ডাকাতরা ছুরি দিয়ে ইউপি সদস্য ওমর ফারুকের মাথায় আঘাত করে। এ সময়ে আহত ফারুকের ডাক চিৎকারে ইট ভাটার শ্রমিক ও গ্রামবাসী এসে তাকে উদ্ধার করে। এবং ডাকাত দলের এক সদস্যকে আটক করে উত্তম মাধ্যম দিয়ে পুলিশে সোর্পদ করে। মেম্বার ওমর ফারুককে গুরুত্বর আহত অবস্থায় নগরীর ১শ শয্যা জেনারেল হাসপাতাল (ভিক্টোরিয়া) আনলে সেখানে তার মাথায় ৮টি সেলাই করা হয়েছে এবং তার অবস্থা আশংকাজনক বলে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে বলে জানায় কর্তব্যরত ডাক্তার।

মারুফা ব্রিকসের থাকা শ্রমিকরা ও গ্রামবাসীররা জানান, বক্তাবলীর ৪নং ওয়ার্ডের মেম্বার ওমর ফারুক। মারুফা ব্রিকস নামে তার ইটের ভাটা রয়েছে। প্রতি সোমবার শ্রমিকদের সাপ্তাহিক মুজুরী দেয়া। এ দিন শ্রমিকদের সাপ্তাহিক মুজুরী দেয়ার জন্য সকালে ভাটায় আসলে লক্ষীনগরের হযরত আলীর ছেলে আলমগীর (৩৫) ৮-১০জন অপরিচিতি লোক নিয়ে এসে ভাটার অফিসে হামলা চালায় এবং টাকা ছিনিয়ে নিতে চায়। এসময়ে ওমর ফারুক বাধা দিলে তাকে একটি সুইচ গিয়ার চাকু দিয়ে মাথায় আঘাত করেন। এবং অফিসে থাকা ৫লাখ টাকা ডাকাতি করে নিয়ে যায়।
এলাকাবাসী আরও জানান, আলমগীরের নেতৃত্বে এলাকায় বহিরাগতরা বিভিন্ন সময় মানুষের ব্যবসা প্রতিষ্ঠান সহ বাড়িঘরে হামলা চালিয়ে ডাকাতি ছিনতাইয়ের মতো ঘটনা ঘটায়।

ফতুল্লা মডেল থানার ওসি (তদন্ত) তরিকুল ইসলাম আহত ইউপি সদস্যকে দেখে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ

You cannot copy content of this page