ফের মৃত্যুপুরী নারায়ণগঞ্জ, একদিনে তিন খুন!

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জে একদিনের পৃথক দুইটি ঘটনায় মা-মেয়ে সহ তিন নারী খুন হয়েছে। এদের মধ্যে দুই জন অন্তঃসত্ত্বা ছিলেন ।

মঙ্গলবার (১ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ ফতুল্লার শান্তিনগর এলাকায় রাবেয়া বেগম (৩৫) নামে সাত মাসের এক গর্ভবতীকে তার স্বামী সোহেল আহমেদ অপু জবাই করে হত্যা করেছে। এ ঘটনায় স্বামী অপুকে আটক করেছে পুলিশ।

নিহত রাবেয়া বেগম ভোলা জেলার দক্ষিণ আইচা থানার তাল্লাুককান্দি এলাকার তোফাজ্জল শিকদারের মেয়ে। স্বামী অপু বরিশাল জেলার কোতোয়ালি থানার চর নিহালগঞ্জ গ্রামের মোস্তফা হাওলাদারের ছেলে। তারা ফতুল্লার হরিহরপাড়া শান্তিনগর এলাকার দুলাল মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। তাদের ঘরে চারটি সন্তান রয়েছে।

এ ঘটনার তিন ঘণ্টার পর বিকাল সাড়ে চারটায় নগরীর নিতাইগঞ্জ ডাইলপট্টি এলাকায় মাতৃভবন নামে একটি ছয়তলা ভবনে মা রুমা চক্রবর্তা (৪৬) ও মেয়ে অন্তঃসত্ত্বা ঋতু চক্রবর্তী (২২)কে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এলাকাবাসীর সহায়তায় যুবায়ের নামে একজনকে রক্তমাখা ছুরিসহ আটক করেছে পুলিশ।

পুলিশের সূত্রে জানা গেছে, নিহত রাবেয়া বেগম বিভিন্ন মানুষের কাছে সুদে টাকা দিতেন। টাকা দেওয়ার সূএ ধরে রাবেয়া বিভিন্ন মানুষের সাথে ফোনে কথা বলতো। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে প্রায় সময় ঝগড়া হতো। গত দেড় মাস আগে রাবেয়া স্বামী সাথে ঝগড়া করে অন্যএ চলে যায়।

পরে বারেয়াকে অপু বুঝিয়ে নিয়ে আসলে ও তাদের মধ্যে বিবাদ লেগেই থাকতো। আর এ নিয়ে গত রাতে ও তাদের দুজনের মধ্যে ঝগড়া হয়। মূলত ঝগড়ার সূএ থেকেই অপু রাবেয়াকে হত্যা করে।

এদিকে নগরীর নিতাইগঞ্জে মা মেয়ে হত্যার ঘটনায় একজনকে আটক করা হয়েছে। হত্যার রহস্য উদঘাটনের জন্য আসামীকে জিজ্ঞাসাবাদ চলছে।

অপরদিকে ময়নাতদন্তের জন্য লাশ তিনটি উদ্ধার করে শহরের নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ