শাহীন আলমের ২য় মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা ও বস্ত্র বিতরণ

নারায়ণগঞ্জ মেইল : কাশিপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি প্রয়াত মো. শাহীন আলমের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও বস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ( ১ মার্চ ) বিকেলে উত্তর কাশিপুর এলাকায় কাশিপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । এসময়ে প্রয়াত শাহিন আলমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়। পরে দুঃস্থ অসহায়দের মাঝে নগদ অর্থ ও বস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফুল্লাহ বাদল।

প্রধান অতিথির বক্তব্যে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফুল্লাহ বাদল বলেন,
শাহীন আলম খুবই ভালো মানুষ ছিলেন। আল্লাহ পাক শাহীন আলমে বেহেস্ত নসিব করুন। আমি শাহীন আলমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। তিনি আরও বলেন, শাহীন আলম ফাউন্ডেশনের মাধ্যমে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। কারন বিএনপি আবারও মাথা চারা দিয়ে উঠছে। জামায়াত বিএনপিকে প্রতিহত করতে হবে। জননেতা একেএম শামীম ওসমানের নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ আছি। কোনো অপশক্তিকে দেশকে অস্থিতিশীল করতে দিবো না। তাই শাহীন আলম ফাউন্ডেশন ও তার বন্ধুদের সজাগ থাকার আহ্বান করছি।

কাশিপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ মেম্বারের সভাপতিত্বে ও ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা রিয়াজ উদ্দিন কবিরের সঞ্চালনায় বিশেষ অতিথি মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বালিগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. জুলহাস, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফুল আলম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শফি উল্লাহ শফি, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ূব আলী, সাধারণ সম্পাদক এম এ সাত্তার, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল হক খোকা।

সার্বিক তত্ত্বাবধানে কাশিপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক ও মরহুম শাহীন আলম ফাউন্ডেশনের সমন্বয়ক শরীফুল ইসলাম দেওয়ান, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম দেওয়ান, যুবলীগ নেতা সৈয়দ মোঃ সোহেল, সোলায়মান ইমরান, ইমতিয়াজ হোসেন আরান ।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ

You cannot copy content of this page