না:গঞ্জের ইলেক্ট্রনিক্স মার্কেটে ভোক্তা অধিকারের অভিযান

নারায়ণগঞ্জ মেইল: অতিরিক্ত মুল্যে চার্জার ফ্যান বিক্রি করায় নারায়ণগঞ্জ শহরে একটি ইলেক্ট্রনিক্স দোকানীকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলা কার্যালয়। রোববার (২৪ জুলাই) দুপুরে বাজার মনিটরিংয়ের সময় অতিরিক্ত মুল্যে চার্জার ফ্যান বিক্রি করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪৫ ধারায় ডিআইটি মার্কেটে ভুঁইয়া ইলেকট্রনিক্সকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

সেলিমুজ্জামান জানান, লোডশেডিং এবং তীব্র গরমের কারনে ইলেকট্রনিক্স পণ্যের চাহিদা বেড়ে যায়। এই সুযোগে কিছু অসাধু ব্যবসায়ী ইলেকট্রনিক্স জিনিসের দাম বৃদ্ধি করে অতিরিক্ত দামে জনগনের কাছে বিক্রি করছে। যারা কারসাজি করে অতিরিক্ত মুনাফায় বিক্রি করে জনগণের দুর্ভোগ বাড়ানোর চেস্টা করবে তাদের বিরুদ্ধে ভোক্তা অধিকার আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।
অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়নগঞ্জের সহকারী পরিচালক মো সেলিমুজ্জামান। অভিযানে নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর পরিচালক সোহেল আক্তার, ক্যাবের প্রতিনিধি আবু সাইদ পাটোয়ারী রাসেল এবং জেলা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ

You cannot copy content of this page