টিপুর নিঃশর্ত মুক্তি দাবি করেছে সদর থানা বিএনপি

সংবাদ বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ সদর থানা বিএনপি, সেই সাথে টিপুসহ গ্রেফতার সকল নেতা কর্মীর নিঃশর্ত মুক্তি দাবি করেছেন তারা। সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই প্রতিবাদ জানান।

 

উল্লেখ্য, বিএনপির ডাকা তৃতীয় দফায় ৪৮ ঘন্টার অবরোধের প্রথম দিন বুধবার (৮ নভেম্বর) সকালে ঝটিকা মিছিল বের করার সময় মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু গ্রেপ্তার করেছে পুলিশ বুধবার সকাল পৌনে ৯টায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় লঞ্চ টার্মিনালের সামনে অবরোধের সমর্থনে ঝটিকা মিছিল বের করার চেস্টা করে। ওই সময় নারায়ণগঞ্জ সদর মডেল থানার সাদা পোশাকে পুলিশের একটি টিম তাকে গ্রেপ্তার করে ।

 

নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, কেন্দ্রীয় লঞ্চ টার্মিনালে নাশকতা করার সময় মহানগর বিএনপির সদস্য সচিব টিপুকে গ্রেপ্তার করা হয়েছে। ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির সমাবেশের পর থেকে ৭ নভেম্বর পর্যন্ত সদর, সিদ্ধিরগঞ্জ, ফতুল্লা সহ নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় টিপুর বিরুদ্ধে ৭টি মামলা হয়।

 

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ