নাশকতার দুই মামলায় মশিউর রনির হাজিরা

নারায়ণগঞ্জ মেইল: দীর্ঘ দেড় মাস কারাভোগের পর বেরিয়ে পরের দিনই আরো দুইটি রাজনৈতিক মামলায় নারায়ণগঞ্জের আদালতে হাজিরা দিয়েছেন জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি। মঙ্গলবার (১৭ জানুয়ারি) নারায়ণগঞ্জের ৯ নং বিশেষ ট্রাইবুনাল আদালতে সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা থানার দুটি রাজনৈতিক মামলায় হাজিরা দেন তিনি। সিদ্ধিরগঞ্জ থানার মামলা নন ১(৪)২১ ও ফতুল্লা থানার মামলা নং ২৮(১০)১৮।

 

মশিউর রহমান আইনজীবী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, বর্তমান সরকারের দুঃশাসনের বিরুদ্ধে দেশের মানুষ জেগে উঠেছে। মানুষের অধিকারের কথা বলার অপরাধে সারা বাংলাদেশে বিএনপি নেতা কর্মীদের নামে অজস্র মিথ্যা মামলা দায়ের করা হচ্ছে, আর এসব মামলায় জেল খাটছেন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। তেমনি দুটি গায়েবী মিথ্যা মামলায় জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি আজ আদালতে হাজিরা দিয়েছেন।

 

তিনি বলেন, মামলা হামলা দিয়ে দেশের মানুষকে আর আটকে রাখা যাবে না দেশের মানুষ তাদের অধিকার আদায় রাজপথে নেমে আসছে সারা দেশে দুর্বার আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটিয়ে একটি নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের পরিবেশ ফিরিয়ে আনা হবে। বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে জনগণের অধিকার আদায়ের আন্দোলন অব্যাহত থাকবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ