আইনজীবী ফোরামের বৈঠক, নির্বাচনে অংশ নেবে বিএনপি

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির আসন্ন নির্বাচন উপলক্ষে বিএনপির আইনজীবীদের সংগঠন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নারায়ণগঞ্জ জেলা শাখার একটি জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জের আদালতপাড়ায় একটি চেম্বারে এই বৈঠক অনুষ্ঠিত হয়। সরকারি দলের বিতর্কিত কর্মকাণ্ড এবং তাদের গঠিত বিতর্কিত নির্বাচন কমিশনের বিরুদ্ধে চলমান আন্দোলনের অংশ হিসেবে বার নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্ত সর্বসম্মতভাবে গৃহীত হয়েছে বলে জানিয়েছেন আইনজীবী ফোরাম নেতৃবৃন্দ।

নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এডভোকেট সরকার হুমায়ুন কবিরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এডভোকেট আবুল কালাম আজাদ জাকির ও যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির আহ্বায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু সহ আইনজীবী ফোরাম নেতৃবৃন্দ।

 

সভা শেষে অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি আর আইনজীবীদের অধীনে নেই, তারা একটি পরিবারের সমিতিতে পরিণত হয়েছে। এখানে আইনজীবীদের স্বার্থ রক্ষা হয় না। নারায়ণগঞ্জ বারে আইনজীবীদের ভোটাধিকার ছিনতাই করে নেয়া হয়েছে। আওয়ামী লীগের নেতা আর পিপি জিপিদের দিয়ে গঠিত নির্বাচন কমিশনের বিরুদ্ধে আমাদের আন্দোলন চলমান থাকবে আর এই আন্দোলনের অংশ হিসেবে আমরা নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি যাতে করে আওয়ামী লীগের মুখোশটা সাধারণ আইনজীবীর সামনে উন্মোচিত হয়ে যায়। নির্বাচনে অংশ নেয়াটাও আমাদের প্রতিবাদের অংশ। আমরা একটি সুষ্ঠ নির্বাচনের পরিবেশ সৃষ্টির লক্ষ্যে আমাদের আন্দোলন চালিয়ে যাব।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ