সিদ্ধিরগঞ্জ থানার নাশকতার মামলায় সহিদুলসহ পাঁচজনের আগাম জামিন

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় দায়েরকৃত নাশকতার মামলায় উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের আগাম জামিন লাভ করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক সহিদুল ইসলামসহ ৫ বিএনপি নেতাকর্মী। রবিবার (১১ ডিসেম্বর) হাইকোর্টের বিচারপতি মোস্তফা জামান ও আমিনুল ইসলামের যৌথ বেঞ্চ এই ৫ জনের আগাম জামিন মঞ্জুর করেন।

 

জামিন প্রাপ্তরা হলেন নারায়নগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সম্ভাব্য আহবায়ক সহিদুল ইসলাম, বিএনপি নেতা রাজা মিয়া, গুলজার হোসেন আফজাল হোসেন ও জাহাঙ্গীর আলম।

 

উল্লেখ্য, গত ১ ডিসেম্বর সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক দেবাশীষ কুন্ড বাদী হয়ে ২২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩০-৩৫ জনকে আসামি করে একটি নাশকতার মামলা দায়ের করেন। মামলার আসামি করা হয় জেলা জামায়াতে ইসলামের আমীর আব্দুর রহমান, গণঅধিকার পরিষদের জেলা কমিটির যুগ্ম আহবায়ক আরিফ ভূঁইয়া, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সভাপতি আব্দুল হাই রাজু, থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাজেদুল ইসলাম, মহানগর যুবদলের সাবেক সহ সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, মহানগর ছাত্রদলের সাবেক সহসভাপতি জুয়েল রানা, জেলা জামায়াতে ইসলামের সদস্য জয়নাল আবেদীন ফারুক, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সদস্য পলাশ, বিএনপি নেতা ইকবাল হোসেন, রওশন আলী, সালাহউদ্দিন, গোলজার হোসেন, থানা যুবদলের সাবেক সভাপতি জয়নাল প্রমূখ।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ