Home আইন-আদালত মামলা দিয়ে গণজোয়ার ঠেকানো যাবেনা: সহিদুল

মামলা দিয়ে গণজোয়ার ঠেকানো যাবেনা: সহিদুল

মামলা দিয়ে গণজোয়ার ঠেকানো যাবেনা: সহিদুল

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মমতাজউদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল ও সিনিয়য়র যুগ্ম আহবায়ক সাগর প্রধানসহ নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নামে দায়েরকৃত নাশকতার মাামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানর যুবদলের সাবেক সহ সাধারণ সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সম্ভাব্য আহবায়ক সহিদুল ইসলাম। এক বিবৃতিতে তিনি অবিলম্বে মামলা প্রত্যাহার ও আটককৃতদের নি:শর্ত মক্তি দাবি করেছেন।

যুবদল নেতা সহিদুল ইসলাম বলেন, আগামী ১০ ডিসেম্বরের ঢাকা বিভাগীয় সমাবেশে নারায়ণগঞ্জের লক্ষাধীক নেতাকর্মী অংংশ নেবে। প্রয়োজনে তারা পায়ে হেটে হলেও ঢাকা পৌছাবে। কোনো বাঁধাই তারা মানবে না। মামলা হামলা দিয়ে ঢাকামুুখি গণজোয়ার ঠেকানো যাবেনা। এই অবৈধ নিশিরাতের সরকার ক্ষমতায় টিকে থাকতে মরিয়া হয়ে উঠেছে। তারা তাদের দূর্নীতির তথ্য ফাঁস হয়ে যাওয়ার ক্ষমতা ছাড়তে চাচ্ছে না। কিন্তু তারা জানেনা জনগনের শক্তির কাছে স্বৈরাচারি সরকার কোনোদিন টিকে থাকতে পারেনি। আওয়ামীলীগের অবৈধ সরকারও পারবে না। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়যারম্যান তারেক রহমানের নেতৃত্বে এদেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে এবং দেশের মানুষ তাদের হারানো অধিকার ফিরে পাবে।

উল্লেখ্য, আওয়ামী লীগের দলীয় কার্যালয় ভাংচুর, ককটেল উদ্ধার, মশাল মিছিল ও বিস্ফোরণের অভিযোগ এনে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নামে নারায়ণগঞ্জের সদর, ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ, বন্দর, আড়াইহাজার ও রূপগঞ্জ থানায় পৃথক পৃথক ভাবে নতুন করে ৭টি মামলা দায়ের করা হয়েছে। মামলাগুলোতে আসামীর সংখ্যা ৭৭৪ জন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments