এড. রুনুর মৃত্যুতে আইনজীবী সমিতির দোয়া

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য এড. জাহানারা বেগম রুনুর মৃত্যুতে জেলা আইনজীবী সমিতির শোক সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

 

রবিবার ( ২৭ নভেম্বর ) দুপুরে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ভিজিটাল বার ভবনে এই দোয়ার আয়োজন করা হয় । এসময়ে প্রয়াত আইনজীবী এড. জাহানারা বেগম রুনুর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়। এছাড়াও নারায়ণগঞ্জ -৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমানের শারীরিক সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করেন কোর্ট মসজিদের পেশ ইমাম মুফতি দেলোয়ার হোসেন সরকার।

 

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. রবিউল আমিন রনীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. আব্দুর রশিদ ভূঁইয়া, সাবেক সভাপতি এড. মুহাম্মদ মোহসীন মিয়া, সাবেক সাধারণ সম্পাদক এড. মাহবুবুর রহমান, জেলা পিপি এড. মনিরুজ্জামান বুলবুল, সাবেক পিপি এড. ওয়াজেদ আলী খোকন, সাবেক জিপি এড. হুমায়ূন কবির, জিপি এড. মেরিনা বেগম, সিনিয়র আইনজীবী এড. মাসুদুর রউফ, এড. নুরুল হুদা, এড. আলী আহম্মদ ভূঁইয়া,এড. সেলিনা ইয়াসমিন, জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি এড. আলাউদ্দিন আহমেদ,প্রয়াত এড. জাহানারা বেগম রুনুর স্বামী হেলাল উদ্দিন মিয়া।

 

আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সহ-সভাপতি এড. সুবাস বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক এড. মাহমুদুল হক মমিন, কোষাধ্যক্ষ এড. আবুল বাশার রুবেল, আপ্যায়ন সম্পাদক এড. মো. স্বপন ভূঁইয়া, লাইব্রেরি সম্পাদক এড. হাছিব উল হাছান রনি, ক্রীড়া সম্পাদক এড. সোহেল আজাদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এড. রাজিয়া আমিন কাঞ্চি, সমাজসেবা সম্পাদক এড. মো. রাশেদ ভূঁইয়া, আইন ও মানবাধিকার সম্পাদক এড. আব্দুল মান্নান, কার্যকরী সদস্য এড. এরশাদুজ্জামান ইমন, এড. হালিমা আক্তার, এড. হোসেন আহম্মদ, এড. মেরাজ সরকার ও এড. অঞ্জন দাসসহ নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির বিপুল সংখ্যক আইনজীবীবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ